খবরাখবর

মাটিরাঙ্গায় গৃহবধুর আত্মহত্যা

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি পার্বত্য জেলার মা‌টিরাঙ্গা উপজেলার তবলছড়িতে পারভিন আক্তার(২০) নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

শনিবার (২৫‌ মে) রা‌তে পারভিন আক্তারের বাবার বাড়িতে এ ঘটনা ঘটে।

আত্মহত্যাকারী পারভিন কুমিল্লাটিলার বাসিন্দা দে‌লোয়ার হো‌সে‌নের মে‌য়ে ও একই ইউনিয়নের দেওয়ান ‌পাড়ার বাসিন্দা মনির আহাম্মদের ছেলে আইয়ুব নবীর স্ত্রী।

জানা যায়, দেড় বছর আগে নিহত পারভীন আক্তারের সাথে আইয়ুব নবীর বিবাহ হয়। তাদের কোনো সন্তান ছিল না। পেশাদারিত্বের কারণে স্বামী ফেনী জেলার ছাগলনাইয়া উপজেলায় অবস্থান করে।

নিহতের মা খা‌দিজা আক্তার জানান, সন্ধ্যায় আমার মেয়ে তার বাবাকে বাজারে যাওয়ার সময় লাইট দিয়ে তার রুমে চলে যায়। রা‌তে ভাত খাওয়ার জন্য ডাকাডাকি করলে দরজা না খোলায় আমার সন্দেহ হয়। জানালা ভেঙ্গে পারভিনকে গলায় ফাঁস দেয়া অবস্থায় দেখা যায়। তখন তার আত্মচিৎকারে এলাকার লোকজন ছুটে আসে।

তবলছড়ি ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য আবুল হা‌সেম জানান, পারিবারিক বিষয় নিয়ে কিছুদিন পূর্বে স্বামী-স্ত্রীর মধ্যে ঝামেলা হয়। একারনে স্বামীর কর্মস্থলে নিয়ে যান পারভীনকে। এর কিছুদিন পর তার স্বামী তাকে বাবার বাড়িতে রেখে যায়। গত রাতে হঠাৎ জান‌তে পারি পারভিন তার বাবার বাড়িতে ঘরের আড়ার সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দি‌য়ে আত্মহত্যা করেছে। ঘটনাস্থলে গি‌য়ে দ্রুত পুলিশকে খবর দিলে পুলিশ মৃতদেহ উদ্ধার করেছে।

মা‌টিরাঙ্গা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) কমল কৃঞ্চ ধর ঘটনার সত‌্যতা নি‌শ্চিত ক‌রে জানান, খবর পে‌য়ে পু‌লিশ দ্রুত ঘটনাস্থল থেকে মর‌দেহ উদ্ধার ক‌রে। লাশ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হ‌য়ে‌ছে। এ বিষয়ে থানায় অপমৃত্যুর মামলা হ‌য়ে‌ছে।

Please follow and like us:

Related Articles

Back to top button