খবরাখবর

বহুলীতে ট্রাকের সাথে সিএনজির ধাক্কায় ২ যাত্রী নিহত

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ -রায়গঞ্জ আঞ্চলিক সড়কের বহুলীতে ট্রাকের পিছন ধাক্কায় সিএনজিগাড়ীর ২ যাত্রী নিহত হয়। এ সড়ক দুর্ঘটনায় সিএনজি চালকসহ আহত ৩ জনকে উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়। তাদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক।

শনিবার (১ জুন) সকালে সিরাজগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সিরাজুল ইসলাম এ বিষয়ে নিশ্চিত করে জানান যে, গত শুক্রবার (৩১ মে-২০২৪) রাতে সদর উপজেলার বহুলী ইউনিয়নের আলমপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সিরাজগঞ্জ সদর উপজেলার মুক্তারগাঁতী গ্রামের মাওলানা আবু তালহার ছেলে সাদ (২৫) ও রায়গঞ্জ উপজেলার হাট পাঙ্গাসী গ্রামের মৃত. জোগেশ চন্দ্র বসুর ছেলে মহাদেব চন্দ্র সাহা (৫৫)।

আহতদের মধ্যে রয়েছেন জোগেশ চন্দ্রের স্ত্রী ঝর্ণা রানী (৫০) ও বহুলী গ্রামের শাহ আলম। অপরজনের নাম পরিচয় পাওয়া যায়নি।

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সিরাজুল ইসলাম বলেন, পৌরএলাকার রহমতগঞ্জ কাঠেরপুল সিএনজি স্ট্যান্ড হতে যাত্রীবাহী একটি সিএনজি গাড়ী রায়গঞ্জের দিকে যায় সিএনজি অটোরিকশা গাড়ীটি বহুলী এলাকায় সড়কে ট্রাকের সাথে ধাক্কা লাগায় ঘটনাস্থলে সিএনজির ২ যাত্রী মারা যায় ট্রাকটি দ্রুত গতিতে পালিয়ে যায়।

এ সড়ক দুর্ঘটনায় সিএনজি অটোরিকশা গাড়ীর ২ যাত্রী নিহত হন এবং ৩ জন আহত হন। নিহতদের মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পালিয়ে যাওয়া ট্রাকটি আটকের চেষ্টা চলছে। এ দূর্ঘটনায় সদর থানায় মামলা দায়ের হয়েছে।

সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডাঃ ফয়সাল আহমেদ বলেন, মোট ৪ জনকে এখানে হাসপাতালে আনা হয়েছিল। এদের মধ্যে ২ জনের মৃত্যু হয়েছে। আহত ২ জনের মধ্যে ঝর্ণা রানী’র অবস্থা আশংকাজনক। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। বর্তমানে হাসপাতালে একজন চিকিৎসাধীন রয়েছে।

Please follow and like us:

Related Articles

Back to top button