খবরাখবর

জুস খাওয়ায়ে ছিনতাই করা ইজিবাইকটি উদ্ধার করেছে সদর থানা পুলিশ

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জ: ইজিবাইক চালক বাবলুকে জুস খাওয়ায়ে ছিনতাই হওয়া ইজিবাইকটি শাহজাদপুর হতে রবিবার রাতে উদ্ধার করেছে সদর থানা পুলিশ ।

ইজিবাইক ছিনতাইকারী ও অজ্ঞান পাটির প্রধান ভূয়া এস.আই পরিচয়দানকারী জুয়েল ও সহযোগিদের পূর্বেই গ্রেফতার করে সিরাজগঞ্জ সদর থানা পুলিশ।

বাকিদের আটক করার অভিযান অব্যাহত রয়েছে এ তথ্য জানান সিরাজগঞ্জ সদর থানার এসআই মোঃ সাইফুল ইসলাম ।

রবিবার (২ জুন) দুপুরে উদ্ধার করা সিএনজির মালিক বাবলু’র হাতে তুলে দেন, সিরাজগঞ্জ সদর থানা পুলিশ।

উল্লেখ্য, গত ৮ মে- ২০২৪ খ্রীঃ রাত ৮টার দিকে ইজিবাইক চালক সিরাজগঞ্জ শহরের বাজার স্টেশন এলাকায়অবস্থান করা ইজিবাইক চালক বাবলুকে ২জন অপরিচিত লোকএসে নিজেদের পুলিশের এস.আই বরে পরিচয় দেন এবং বলেন যে, শহীদ এম. মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালে তাদের আরেক সহকর্মীর ছেলে ভর্তি রয়েছে তাকে দেখার কথা বলে ইজিবাইকটি ৬০ টাকায় ভাড়া করে এবং মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতাল প্রাঙ্গণে নিয়ে নিয়ে যায়।

এসময়ে ওই চক্রের (অজ্ঞান করার পাটির) আরো একজন হাসপাতাল চত্বরে আসে ইজিবাইক চালক বাবলুকে নিয়ে ক্যান্টিনে ও বিভিন্ন দোকান চত্বরে প্রায় ২ ঘন্টা ধরে অবস্থান করায় এবং কলাকৌশলে ইজিবাইক চালক বাবলুকে এক পর্যায়ে ফাস্টফুড এবং জুস খাওয়ানো হয়। তখন আনুমানিক ঘড়ির কাটায় বাজে রাত ১০টা ছিনতাইকারীরা ইজিবাইক চালক বাবলুকে অজ্ঞান করে ফেলে এবং তাকে সহ ইজিবাইকটি নিয়ে যায় এবং যাওয়ার সময় শিয়ালকোল ইউনিয়নের চণ্ডিদাসগাঁতী এলাকায় পথে বাবলুকে ফেলে রেখে যায় অজ্ঞান অবস্থায় নিয়ে যায় তার ব্যবহৃত মোবাইল ফোন ও ইজিবাইক (অটোরিকশা) টি।

রাতভর বাবলুর পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করে পাননি বাবলুকে। পরেরদিন ভোর রাতে ওই বাজার এলাকা হতে অজ্ঞান অবস্থায় বাবলুকে উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

এব্যারে সিরাজগঞ্জ সদর থানায় একটি অভিযোগ দায়ের করা হয় পরে পুলিশ বাবলুর মোবাইল ফোনটি উদ্ধার করলেও ইজিবাইকটি তখন উদ্ধার করতে পারেনি। সময় নিয়ে ঠিকই উদ্ধার করলো সদর থানার চৌকস টিম

Please follow and like us:

Related Articles

Back to top button