খবরাখবর

সকালে সন্তান জম্ম দিয়ে রাতে মায়ের মৃত্যু

বিয়ের ১বছর ৬ মাস পর মাহবুবা নাজমীনের কোলে আলোকিত করে জন্ম নিলো ফুটফুটে এক পুত্র সন্তান। পুত্র সন্তান এর মা হয়ে খুশিতে ফেসবুকে পোষ্ট করেন  মাহবুবা নাজমীন। তিনি ফেসবুকে লিখেন “আলহামদুলিল্লাহ পুত্র সন্তানের মা হলাম। কিন্তুু ছেলেকে দুনিয়ায় আলো দেখাতে পারলে ও মা চলে গেলেন দুনিয়া ছেড়ে।

পরিবারে নতুন সদস্য আগমনে সবার মধ্যেই ছিল খুশির আমেজ। নাজমিনের স্বামী মো. রিমন দুবাই প্রবাসী। ফেসবুকে দোয়া কামনা করে স্ট্যাটাসও দিয়েছিলেন। কিন্তু এই আনন্দ স্থায়ী হলো না। রাতে শারীরিক অবস্থার অবনতি হয় নাজমিনের। একপর্যায়ে হাসপাতালে মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি।

মাহবুবা নাজমীনের ভাই আরিফ হোসেন ইউনুস জানান, চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার চন্দ্রঘোনা-কদমতলি ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড ফেরিঘাট এলাকায় নাজমিনের শ্বশুরবাড়ি। সেখানেই গত সোমবার রাতে নাজমিনের প্রসব ব্যথা উঠলে স্বজনরা তাক প্রথমে চন্দ্রঘোনা জেনেরাল হাসপাতালে ভর্তি করা হয় সেখান থেকে তাকে রেফার করা হয় রাউজানের নোয়াপাড়া পাইওনিয়ার হাসপাতালে সেখানে অপারেশন রুমে নেওয়া হলে চিকিৎসক জানান রোগী অবস্থা খারাপ তাকে দ্রুত চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান হয়। সেখানে তার চিকিৎসা শুরু হয়। মঙ্গলবার সকালে সিজারিয়ার অস্ত্রোপচারের মাধ্যমে নাজমিনের পুত্র সন্তানের জন্ম হয়।

এর আগে প্রথমে থাকে দেওয়া হয় ২ ব্যাগ রক্ত, রাতে আরেক ব্যাগ রক্ত দেওয়া হলে, তার শরীলে জ্বর আর খিঁচুনি চলে আসে। এসময় তার মৃত্যু হয় বলে জানান তিনি।

স্বামী রিমন তার ফেসবুক স্টাটাসে লিখেন আমার কলিজার টুকরা কে শেষ বিদায় দিতে আসিয়েন সবাই। স্ত্রীকে শেষ বারের মতো দেখতে  দেশে আসবেন তিনি। তবে সেই দেখায় আর আনন্দ থাকবে না। এদিকে তার অকাল মৃত্যুতে সামাজিক যোগাযোগ মাধ্যম সহ গোটা রাঙ্গুনিয়া জুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

Please follow and like us:

Related Articles

Back to top button