খবরাখবর

আমিনা শেখ সমাজ কল্যাণ সংস্থা’র উদ্যোগে কোরবানির গরুর গোশত বিতরণ

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জ: ঈদের আনন্দ সবার মাঝে ভাগা-ভাগি করে নেয়ার জন্য সমাজসেবামূলক প্রতিষ্ঠান ‘আমিনা শেখ সমাজ কল্যাণ সংস্থা’ সিরাজগঞ্জের উদ্যোগে দরিদ্র, দুঃস্থ ও অসহায় নারীদের মাঝে পবিত্র ঈদ-উল-আজহা পূর্বে সিরাজগঞ্জ পৌরএলাকার মাছিমপুরে ৪’শতাধিক মহিলাদের মাঝে কাপড় বিতরণ করা হয় এবং পবিত্র ঈদ-উল-আজহা তৃতীয় দিনে উল্লাপাড়া উপজেলার রশিদপুর গ্রামে ২’শতাধিক দুঃস্থ ও অসহায় মহিলাদের মাঝে কোরবানির গরুর গোশত বিতরণ করা হয়।

আমিনা শেখ সমাজ কল্যাণ সংস্থার নিজস্ব অর্থায়নে, কোরবানির গরুর গোশত বিতরণ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, আমিনা শেখ সমাজ কল্যাণ সংস্থার সভাপতি- মিসেস লুৎফুন নেছার এবং স্বাগত বক্তব্য দেন, আমিনা শেখ সমাজকল্যাণ সংস্থা’র সাধারণ সম্পাদক- সমাজসেবিকা মোছাঃ সেলিনা সিদ্দিকা এ্যানা।

এসময়ে সন্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা’র সরকারি বাঙলা কলেজের প্রাক্তন অধ্যক্ষ এবং ঢাকা অফিসার্স ক্লাব এর সহ-সভাপতি সমাজসেবিকা প্রফেসর ড. ফেরদৌসী খান, বাংলাদেশ BDBLব্যাঙ্কের জেনারেল ম্যানেজার ( পি. আর. এল), সমাজসেবিকা নাসরিন চৌধুরী, ধানমন্ডি টিউটিরিয়াল স্কুলের প্রাক্তন শিক্ষক সমাজসেবিকা শারমিন হক প্রমুখ।

কোরবানির গরুর গোশত পেয়ে দুঃস্থ ও অসহায় নারীরা ভীষণ খুশি ফিরছেন।

জানাযায় যে, আমিনা শেখ সমাজকল্যাণ সংস্থা সিরাজগঞ্জ মাছিমপুরও রশিদপুরে শিক্ষা উপকরণ সহায়তা সহ শিশুদের জন্য শিশু শিক্ষা কার্যক্রম পরিচালনা করে আসছে।

এছাড়া এ সংস্থা সারা বছরব্যাপী বিভিন্ন সেবামূলক জনহিতকর কার্যক্রম পরিচালনা করে ।

Please follow and like us:

Related Articles

Back to top button