খবরাখবর

এনডিপির উদ্যোগে নাটুয়ারপাড়া ইউনিয়নে রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন 

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জ: এনডিপির উদ্যোগে- যমুনানদীর দূর্গম চরাঞ্চল সিরাজগঞ্জ জেলার কাজিপুর উপজেলার নাটুয়ারপাড়া ইউনিয়নে রাস্তা নির্মাণের কাজ শুভ উদ্বোধন করা হয়।

জাতীয় পর্যায়ের বেসরকারী উন্নয়ন সংস্থা ন্যাশনাল ডেভেলপমেন্ট প্রোগ্রাম (এনডিপি)র আয়োজনে এবং স্টার্ট নেটওয়ার্কের সহযোগিতায় মৌসুমী বন্যায় প্রস্তুতিমুলক পদক্ষেপ ২০২৪ প্রকল্পের কার্যক্রমের অংশ হিসেবে বৃহস্পতিবার সকালে  কাজিপুর উপজেলার নাটুয়ারপাড়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের পানাগাড়ী গ্রামের সাবেক মেম্বার মোঃ আব্দুল খালেক  এর বাড়ী হতে পশ্চিমে মোঃ ফজলুল হকের বাড়ী পর্যন্ত ৬২৫ মিটার রাস্তা নির্মানের কাজ শুভ উদ্বোধন হয়।

উক্ত রাস্তার কাজের  উদ্বোধনী  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কাজিপুর উপজেলা পরিষদের  মহিলা ভাইস চেয়ারম্যান  মোছাঃ সুলতানা হক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নাটুয়ারপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ মাসুদ রানা ও মেম্বার মোঃ মনিরুল ইসলাম বাবু।  অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশিষ্ট্য সমাজ সেবক মোঃ আব্দুর রশিদ মাস্টার।

অনুষ্টানে এনডিপির পক্ষ থেকে স্বাগত বক্তব্য রাখেন ম্যানেজার এমএ্যান্ডই মোঃ লাবু মিয়া।

অনুষ্ঠানটি পরিচালনা করেন এনডিপির প্রতিবন্ধিতা ও শিক্ষা কর্মসূচির উপব্যবস্থাপক এবং এই প্রকল্পের  উপজেলা সমন্বয়কারী কাম ওয়াস অফিসার শিপন চন্দ্র নাগ।

আলোচনায় অতিথি বৃন্দ এনডিপি ও স্টার্ট নেটওয়ার্ক এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

রাস্তার কাজের উদ্বোধন শেষে প্রধান অতিথি সহ অত্র ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ তোজাম্মেল হক সরকার উক্ত প্রকল্পের আওতায় নির্মানকৃত এবং মেরামতকৃত ল্যাট্রিন টিউবওয়েল এর কাজ পরিদর্শন করেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অত্র ইউনিয়নের গন্য মান্য ব্যক্তিবর্গ সহ এনডিপির সহকারী ব্যবস্থাপক ও প্রকল্পের এমইএএল মোঃ সাফি-উল কাপি সুমন।

Please follow and like us:

Related Articles

Back to top button