খবরাখবর

আইন শৃঙ্খলা রক্ষায় প্রস্তুত চন্দ্রঘোনা থানা পুলিশ

অর্ণব মল্লিক, কাপ্তাই প্রতিনিধি:: চন্দ্রঘোনায় আইনশৃঙ্খলা রক্ষা ও মানুষের জানমালের নিরাপত্তা নিশ্চিত করে থানার সার্বিক কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে চন্দ্রঘোনা থানার পুলিশ সদস্যরা।

শুক্রবার (৯ আগষ্ট) চন্দ্রঘোনা থানা অফিসার ইনচার্জ (ওসি) আনচারুল করিম বিষয়টি নিশ্চিত করে বলেন, থানার পুলিশ সদস্যরা এলাকার আইনশৃঙ্খলা রক্ষায় সর্বদা কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। এছাড়া বিগত দিনেও দেশের সংকটকালীন অবস্থায় তিনি সার্বক্ষণিক থানাতে অবস্থান করেছেন এবং থানার সকল পুলিশ সদস্যদের মনোবল বৃদ্ধি করে সাহস জুগিয়েছেন। যার প্রেক্ষিতে থানার সকল সদস্য এমন সংকটময় পরিস্থিতিতেও থানা ছেড়ে যায়নি, থানাতেই অবস্থান করেছিলেন।

এছাড়া তিনি আরো জানান, অতীতের চেয়েও বর্তমানে থানার আইনি সেবা আরো জোরদার করা হবে। ইতিমধ্যে থানার সকল সদস্য, এসআই, এএসআই, কনস্টেবল সহ সকলেই কাজে নিয়োজিত আছে। ডিউটি অফিসার ও ফোর্সরা দায়িত্ব পালন করছে। এছাড়া চন্দ্রঘোনা থানাধীন এলাকার সর্ব সাধারণকে পুলিশ সদস্যদের সার্বিক কার্যক্রম পরিচালনায় সহযোগীতা করার জন্য অনুরোধ জানিয়েছেন।

এদিকে থানায় দায়িত্বরত পুলিশ সদস্যরা জানান, দেশের এমন পরিস্থিতিতেও আমাদের চন্দ্রঘোনা থানার ওসি স্যার আমাদের পাশে সার্বক্ষনিক ছিলেন। এবং বিভিন্নভাবে আমাদের সাহস দিয়েছেন। যার ফলে চন্দ্রঘোনা থানার সার্বিক কার্যক্রম স্বাভাবিক ছিল। আমরা আশা করছি সামনে আরো ভালোভাবে আমাদের দায়িত্ব পালন করতে পারবো।

এদিকে চন্দ্রঘোনা থানা পুলিশের সার্বিক কার্যক্রম সম্পূর্ণভাবে চালু হওয়াতে এলাকার মানুষের মাঝে স্বস্তি ফিরে এসেছে। স্থানীয় অনেক বাসিন্দা বলছেন, চন্দ্রঘোনা থানা শান্তিপূর্ণ এলাকা। আমরা আশা করছি চন্দ্রঘোনা এলাকায় সবকিছু আগের মতো স্বাভাবিক হয়ে যাবে।

Please follow and like us:

Related Articles

Back to top button