খবরাখবর

পটুয়াখালীর ডিবুয়াপুরে জমি নিয়ে পূর্ব শত্রুতার প্রতিশোধ নিতে হামলা, আহত ৪

মু,হেলাল আহম্মেদ(রিপন), পটুয়াখালী: পটুয়াখালী সদর উপজেলার কালিকাপুর ইউনিয়নের ডিবুয়াপুর গ্রামের ৪ নং ওয়ার্ডে জমি নিয়ে পূর্ব শত্রুতার প্রতিশোধ নিতে প্রাননাশের হামলায় গুরুতর আহত হন হাফেজ গাজী, মোঃ শাহজাহান সিকদার, মোসাঃ নাসিমা বেগম ও মোসাঃ পারভিন বেগম।

গতকাল ১৩ আগষ্ট দুপর ২টায় ভিকটিমের বসত বাড়ির উঠানে এ ঘটনাটি ঘটে। মারামারির একপর্যায়ে স্থানীয় ও আত্মীয়-স্বজনরা আহত চার জনকে রক্তাক্ত অবস্থায় পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়।

হাসপাতালে নেয়ার পর চার জনার মধ্যে মোঃ হাফেজ গাজীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা (শেবাচিম) মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় থমথমে বিরাজ করছে।

এবিষয়ে ভিকটিমের মেয়ে মোসাঃ রহিমা বেগম(২৬) বাদী হয়ে এই ঘটনায় জড়িত ৫ জনসহ অজ্ঞতনামা আরো ৫/৬ জনকে আসামি করে পটুয়াখালী সদর থানায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নং ০৩- জি,আর ২৮০। উক্ত মামলায় আসামিরা হলেন, মোঃ রাকিব সিকদার (২৩), মোঃ রিয়াজ গাজী (২১), মোঃ আফজাল সিকদার (৫০), মোঃ সলেমান সিকদার (৬০), মোঃ মিরাজ গাজী।

বাদী মোসাঃ রহিমা সিকদারের করা মামলা সূত্রে জানা গেছে, আসামিরা একই এলাকার বাসিন্দা এবং জমি সংক্রান্ত বিষয় নিয়ে দির্ঘদিন ধরে মামলা মকদ্দমা চলমান। আসামিরা জোর পুর্বক জমি জবর দখন করারা পায়তারা চালাচ্ছিল। ঘটনার দিন অর্থাৎ গত ১৩ আগষ্ট দুপুর ২ টার সময় বিরোধীয় জমিতে সিমানা আইল গায়ের জোরে উপরে ফেলে দেয় বিবাদীরা।

বদাী মোসাঃ রহিমা সিকদার বলেন, ঘটনার দিন আসামিরা সবাই দেশীয় অস্ত্র দা,কাচি ও রামদা দিয়ে আমার পিতা মোঃ হাফেজ গাজী, বোন নাসিমা বেগম ও চাচা মোঃ শাহজাহান সিকদার এবং চাচাতো বোন মোসাঃ পারভিন বেগমকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মাটিতে শুয়ে রাখে। এবং এই মামলার স্বাক্ষী ও ভিকটিম আমার চাচাতো বোন মোসাঃ পারভিন সিকদারকে মেরে তার গলা থেকে ১ ভরি ওজনের একটি সোনার চেইন নিয়ে যার। যার বাজার মুল্য অনুমান ১ লক্ষ টাকা। বাদী মোসাঃ রহিমা বেগম আরো বলেন, থানায় মামলা দেয়ার পর থেকে আসামিরা পুনরায় হুমকি দিয়ে আসছে।

এব্যপারে পটুয়াখালী সদর থানার ওসি জসিম উদ্দিন এর কাছে জানতে চাইলে তিনি জানান, আমরা এই ঘটনা সম্পর্কে অবগত আছি। তাছাড়া বিষয়টি জানার পর ঘটনাস্থলে পুলিশ পরিদর্শন করে। এবং আসামিদের বিরুদ্ধে একটি মামলা রুজু করা হয়। আমরা তদন্ত পূর্বক আসামিদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করছি বলে জানান তিনি।

Please follow and like us:

Related Articles

Back to top button