খবরাখবর

সিরাজগঞ্জ এক্সপ্রেস ট্রেন চালুর দাবীতে সংবাদ সম্মেলন

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জ: আগামী ৭ দিনের মধ্যে সিরাজগঞ্জ এক্সপ্রেস ট্রেন চালু না হলে উত্তরবঙ্গের ১৬ জেলার সকল ট্রেন চলাচল বন্ধ করে দেওয়ার হুশিয়ারী দেন, বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য জেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ সাইদুর রহমান বাচ্চু।

রবিবার (৮ সেপ্টেম্বর) বেলা ১১টার সময় সিরাজগঞ্জ শহরের এস.এস. রোডস্থ নর্থ টাউন রেস্টুরেন্টে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এ সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন, এক সময়ের রেলসিটি সিরাজগঞ্জকে রেলশূন্য করার ষড়যন্ত্রের অংশ হিসেবে সর্বশেষ সিরাজগঞ্জ এক্সপ্রেস ট্রেনটিও বন্ধ করা হয়েছে।

এমনকি নিম্ন আয়ের মানুষের যাতায়াতের ভরসাস্থল লোকাল ট্রেনটিও বন্ধ করে দেয়া হয়েছে। সিরাজগঞ্জ পৌরবাসীর নাগরিক সেবা নিশ্চিতসহ একাধিক এসিবগি ও আন্তঃনগর ট্রেনের সকল সুবিধা নিশ্চিত করে আগামী ৭ দিনের মধ্যে সিরাজগঞ্জ এক্সপ্রেস ট্রেন চালুর দাবি মানা না হলে ছাত্র-জনতা ও সিরাজগঞ্জের আপামর জনসাধারণকে সঙ্গে নিয়ে উত্তরবঙ্গ-ঢাকা রেলপথে চলাচলকৃত সকল ট্রেন বন্ধ করে  বৃহত্তর আন্দোলন কর্মসূচীর ঘোষণা দেয়া হবে।

এ সংবাদ সম্মেলনে জেলা বিএনপির সহ-দপ্তর সম্পাদক এনামুল হকের সঞ্চালনায় –
এসময়ে সিরাজগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি ডাঃ এম,এ আব্দুল লতিফ, ডাঃ আব্দুস সামাদ আজাদ খোকন, শহর ব্যবসায়ী সমিতির সভাপতি মোস্তফা তালুকদার, বিশিষ্ট সাংদেওয়াসহবাদিক ফেরদৌস রবীন, সাংবাদিক হারুন অর- রশিদ খান হাসান, ভিক্টোরিয়া হাইস্কুলে  শিক্ষিকা মোছাঃ  জেয়াসমিন সুলতানা সহ বিভিন্ন পেশাজীবিদের অনেকে  বক্তব্য রাখেন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

পরে জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু নেতৃত্ব একটি টিম   সিরাজগঞ্জ বাজার স্টেশন পরিদর্শন করে এবং ট্রেন চালুর দাবিতে বিভিন্ন পেশাজীবি মানুষদের সাথে এবং  টিভি চ্যানেল  সাংবাদিকদের সঙ্গে সাক্ষাৎকার দেন।

Please follow and like us:

Related Articles

Back to top button