খবরাখবর

চৌহালীতে নিখোঁজের একদিন পর দুই চাচাতো ভাই বোনের লাশ উদ্ধার

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের চৌহালী উপজেলায় নিখোঁজের একদিন পর দুই শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ ও স্বজনরা।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর ) সকালে তাদের মরদেহ যমুনা নদীর তীররক্ষা সংলগ্ন রেস্কি বোর্ডের কাছ থেকে উদ্ধার করা হয়। গতকাল বুধবার  বিকেলে শিশু দুটি তাদের দাদার অগোচরে নদীতে নেমে নিখোঁজ হয় ।

এরা হলো-চৌহালী উপজেলার খাষকাউলিয়া ইউনিয়নের কুরকী গ্রামের আলমগীর হোসেনর ছেলে হজরত আলী (৭)ও একই গ্রামের জাহাঙ্গীর আলমের মেয়ে খাদিজা (৬) এরা সম্পর্কে আপন চাচাতো ভাই- বোন।

শিশু দুটির পরিবার ও খাষকাউলিয়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ মো: হাবিবুর হাবলুর  সুত্রে জানা যায়, শিশু দুটি তাদের দাদার সঙ্গে যমুনা নদীতে গোসল করতে যায়। দাদা প্রথমেই দুই নাতি নাতনিকে গোসল করিয়ে বাড়ি পাঠিয়ে দেন।

এরপর দাদা গোসল শেষে ফিরে এসে দেখেন, শিশু দুটি বাড়ি আসেনি।  আজ বৃহস্পতিবার সকালে যমুনা নদী থেকে শিশু দুটির লাশ উদ্ধার করে নৌ পুলিশ।

চৌহালী থানা  পুলিশ সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আর সরকারিভাবে সহায়তার আশ্বাসদেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার পিআইও হেকমত আলী।

এ ঘটনায়  চৌহালী নৌ-পুলিশ ফাঁড়ির ওসি শামসুল আলম  জানান, আমার পুলিশ সদস্য ও স্বজনরা মিলে মরদেহ উদ্ধার করি। ঐ  দুই চাচাতো  ভাই- বোনের  শরীরে কোন আঘাতের চিহ্ন প্রাথমিকভাবে পাওয়া যায়নি। তবে থানায় ইউডি মামলা হয়েছে।

Please follow and like us:

Related Articles

Back to top button