খবরাখবর

চারঘাটে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও উপকরণ বিতরন অনুষ্ঠিত

চারঘাট (রাজশাহী) সংবাদদাতা: ২০২৪-২৫ অর্থবছরে প্রণোদনা কর্মসূচীর আওতায় খরিপ-২/২৪ মৌসুমে গ্রীস্মকালীন পেঁয়াজ আবাদ ও উৎপাদন বৃদ্ধির জন্য ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ,রাসায়নিক সার ও উপকরণ বিতরন অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার (১৮ সেপ্টেম্বর) সকালে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর,চারঘাট আয়োজনে উপজেলা কৃষি অফিস চত্বরে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ, সার ও উপকরণ বিতরন করা হয়।

উপজেলা নিবার্হী কর্মকর্তা সাইদা খানমের উপস্থিতিতে উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার তিন হাজার কৃষকদের মাঝে এক কেজি পেঁয়াজ বীজ, ডিএপি ১০ কেজি, এমওপি ১০ কেজি ও ইমিটাফ ৫০ মিঃলিঃ, হাদাক ১০গ্রাম উপকরণ বিতরন করেন ইউএনও সাইদা খানম।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) কর্মকর্তা আরিফ হোসেন, উপজেলা কৃষি কর্মকর্তা আল মামুন হাসান, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা ওয়ালি উল্লাহ মোল্লাহ, উপজেলা অতিরিক্ত কৃষি কর্মকর্তা খন্দকার ফিরোজ আহমেদ, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা নবনী দত্ত, উপ-সহকারী কুষি কর্মকর্তা আবু রায়হান, উপ-সহকারী কৃষি কর্মকর্তা আমিরুল ইসলাম,চারঘাট প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম বাচ্চুসহ বিভিন্ন ইউনিয়নের কৃষক সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

Please follow and like us:

Related Articles

Back to top button