খবরাখবর

পাহাড়ি সন্ত্রাসী কর্তৃক অটোরিকশা চালককে হামলার প্রতিবাদে কাপ্তাইয়ে মানববন্ধন

কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধি: রাঙামাটি জেলা অটোরিকশা শ্রমিক ইউনিয়ন কাপ্তাই নতুন বাজার শাখার দুইজন সদস্যকে পাহাড়ি সন্ত্রাসী কর্তৃক হামলা ও গাড়ি ভাংচুরের প্রতিবাদে মানববন্ধন করা হয়েছে।

শনিবার (২১সেপ্টেম্বর) বিকাল ৪টায় কাপ্তাই নতুন বাজার অটোরিকশা শ্রমিক ইউনিয়ন (রেজিনং -চট্রমেট্রো ১৮৪৩) এর শ্রমিক ইউনিয়ন ও চালকগন হামলার দৃষ্ঠান্তমূলক শাস্তির প্রতিবাদে এই মানববন্ধন করেছে।

কাপ্তাই অটোরিকশা শ্রমিক ইউনিয়ন নেতৃবৃন্দ মানববন্ধনে বলেন, গত শুক্রবার সকালে কাপ্তাই হতে আইনশৃঙ্খলা লোকজনকে নিয়ে রাঙ্গামাটি যাওয়ার সময় আসামবস্তির পাশ্ববর্তী এলাকায় তাদের নামিয়ে দিয়ে আসার পথে চালক ফারুক ও মামুনের উপর পাহাড়ি সন্ত্রাসীরা দাঁড়ালো অস্ত্র দিয়ে অতর্কিত হামলা করে গাড়ি ভাঙচুর করেছে। এবং টাকা পয়সা ও মোবাইল ছিনিয়ে নেয়ার অভিযোগ করেছে তারা। এ হামলার ঘটনায় দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি এবং নিরাপদ সড়কের দাবী জানানো হয়।

এসময় মানববন্ধনে নেতৃবৃন্দ আরো জানান, আমরা সংঘাত চাইনা পাহাড়ে শান্তি চাই।

অটোরিকশা সদস্যদের উপর হামলা এবং গাড়ি ভাংচুর ক্ষতিপূরণসহ দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানানো হয়।

কাপ্তাই নতুন বাজার অটোরিকশা শ্রমিক ইউনিয়ন শাখার সভাপতি আবু বক্কর ছিদ্দিক এতে সভাপতিত্বে বক্তব্য রাখেন কাপ্তাই অটোরিকশা শ্রমিক ইউনিয়ন সহ-সভাপতি মো.আব্দুর রহমান, সাধারন সম্পাদক দিদারুল আলম, সাবেক সম্পাদক ইমান আলী, জসিম উদ্দিন দুধু(কোষাধ্যক্ষ),সদস্য রফিকুল ইসলাম,মো.হারুন ও রাজা।

এসময় কাপ্তাই সড়কে প্রায় ১ ঘন্টা দাঁড়িয়ে এ হামলার প্রতিবাদে মানববন্ধন করে অটোরিকশা ইউনিয়ন নেতৃবৃন্দ ও সর্বস্তরের জনতা।

Please follow and like us:

Related Articles

Back to top button