খবরাখবর

দিঘীনালায় ৩পর্যটক অপহরণ, ৫০লক্ষ টাকা চাঁদা দাবী

খাগড়াছড়ি প্রতিনিধি: সাজেক থেকে ফেরার পথে দিঘীনালায় অপহৃত ৩পর্যটককে খাগড়াছড়ি জেলা পুলিশের তৎপরতায় উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) সাজেক হতে ব্যক্তিগত গাড়িতে খাগড়াছড়ি ফিরার পথে পর্যটক এসএম নাহিদ উজ্জমামান(৩৮), পিতা- মোঃ মজিবুর রহমান, সাং- ঝাউডাঙ্গী কাঠিয়াখালী, থানা- নগরকান্দা। মামুন ফকির(৩৮), পিতা- কুদ্দুস ফকির, সাং- তালেশ্বর, থানা- নগরকান্দা।

জোবায়ের আলম(২৮), পিতা- হাবিবুর রহমান, সাং- তালমা, থানা-নগরকান্দা, সর্বজেলা-ফরিদপুর। তারা দীঘিনালা থানাধীন বোয়ালখালী বাজারস্থ মাছ বাজার এলাকায় পৌঁছলে অজ্ঞাতনামা দুষ্কৃতিকারীরা তাদের গাড়ির গতিরোধ করে ৫০লক্ষ টাকা চাঁদা দাবী করে এবং অপহৃত ব্যক্তিদের আত্মীয়-স্বজনের কাছে ভিকটিমের মোবাইল নাম্বার থেকে ফোন দিয়ে টাকা দেয়ার জন্য বলে।

পুলিশ সূত্রে জানা যায়, অপহৃত ব্যক্তিদের একজন আত্মীয় খাগড়াছড়ির পুলিশ সুপারের মোবাইল নম্বরে ফোন করে বিষয়টি জানান।

পুলিশ সুপার অপহৃত ব্যক্তিদের আত্মীয়ের নিকট হতে তাদের নাম্বার সংগ্রহপূর্বক ভিকটিমের নাম্বারে ফোন দেন।

ভিকটিমের নাম্বারে ফোন যাওয়ার পর দুস্কৃতিকারীরা ট্রুকলারে পুলিশ সুপার খাগড়াছড়ি পার্বত্য জেলার নাম্বার হতে ফোন কলটি এসেছে দেখতে পেয়ে এবং অপহৃতদের উদ্ধারে পুলিশের তৎপরতা আঁচ করতে পেরে অপহৃতদের ছেড়ে দেয়।

ছেড়ে দেয়ার সময় অপহৃতদের এ বিষয়ে পুলিশকে কোন কিছু না বলার জন্য ভয়ভীতি দেখায়।

অপহৃত ব্যক্তিগণ অপহরনকারীদের কাছ থেকে মুক্তি পেয়ে দ্রুত পুলিশ সুপারের কার্যালয়ে এসে পুলিশ সুপারের সাথে দেখা করে ঘটনার বিস্তারিত অবহিত করেন।

এ বিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে বলে পুলিশ সুপার জানান।

Please follow and like us:

Related Articles

Back to top button