খবরাখবর

ফটিকছড়িতে দুই যুবকের অস্বাভাবিক মৃত্যু

ফটিকছড়ি প্রতিনিধি: ফটিকছড়িতে পৃথক ঘটনায় দুই যুবকের অস্বাভাবিক মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) মুহাম্মদ সুমন (৩৭) নামে এক প্রবাসী বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয়েছে এবং বাদশা (২১) নামের এক দিনমজুরের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

উপজেলার জাফতনগর ইউনিয়নে বিদ্যুৎস্পৃষ্টে নিহত সুমন উক্ত এলাকার জামশেদ চৌধুরী বাড়ির হাজী আলমগীরের ছেলে।

জানা যায়,পুকুরে বৈদ্যুতিক মোটর দিয়ে পানি সেচ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি। স্বজনরা উদ্ধার করে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। গত কিছুদিন আগে প্রবাস থেকে সুমন দেশে ফিরেছিলেন।

বিষয়টি নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আরেফিন আজিম বলেন- বিদ্যুৎস্পৃষ্ট হওয়া এক যুবককে স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে আসা হয়। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এদিকে উপজেলার নানুপুর ইউনিয়নের বিনাজুরি এলাকার ভাড়া বাসা থেকে কমল বাদশা নামের এক দিনমজুরের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত ওই যুবকের বাড়ি ময়মনসিংহ জেলায়। সে ফটিকছড়িতে ভাড়া বাসায় বসবাস করতো এবং দিনমজুরের কাজ করতো। গত ৫ মাস আগে সে বিয়ে করে।

নিহতের স্বজনরা জানান, ঘটনার দিন সকালে তার বসবাসের ভাড়া বাসায় স্ত্রীর উড়না পেছানো অবস্থায় ঝুলন্ত লাশ পাওয়া যায়। পরে পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়৷

নিহতের স্ত্রী গত ১৫ দিন ধরে তার সাথে নেই৷ স্ত্রীকে সে বাপের বাড়ি থেকে নিয়ে আসার জন্য অনেক চেষ্টা করেছিল কিন্তু পারেনি। এ কষ্টে হয়তো সে আত্মহত্যা করেছে বলে ধারনা করছে নিহতের স্বজনরা।

এ ব্যাপারে ফটিকছড়ি থানার ওসি (তদন্ত) আবু জাফর বলেন, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করেছে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। বিস্তারিত পরে জানা যাবে।

Please follow and like us:

Related Articles

Back to top button