আমার ক্যাম্পাস

কাপ্তাইয়ে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুুষ্ঠিত

কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধি: রাঙামাটির কাপ্তাই উপজেলার নৌ-বাহিনী স্কুলে দুর্নীতি বিরোধী এক বিতর্ক প্রতিযোগিতা অনুুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৯সেপ্টেম্বর) সকালে কাপ্তাই উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে এবং রাঙামাটি জেলা দুর্নীতি দমন কমিশন সমন্বিত সহযোগিতায় বিতর্ক প্রতিযোগিতাটি অনুুষ্ঠিত হয়।

প্রতিযোগিতা বিষয় ছিলো ‘সামাজিক আন্দোলনই দুর্নীতিমুক্ত সমাজ গঠনের একমাত্র উপায়’।

এতে সভাপতিত্ব করে কাপ্তাই উপজেলা  দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি শাহাদাৎ হোসেন চৌধুরী। প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ নৌবাহিনী স্কুল এন্ড কলেজ কাপ্তাই অধ্যক্ষ কমান্ডার মাহাবুব আহমদ শাহজালাল।

বিশেষ অতিথি ছিলেন দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি ডাঃ প্রবীর খিয়াং, নৌ-বাহিনী স্কুল এন্ড কলেজ উপাধ্যক্ষ মো.জাহাঙ্গীর আলম।

বক্তব্য রাখেন কাপ্তাই উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সম্পাদক মো.ইস্রাফিল হোসেন, সদস্য কবির হোসেন, সংবাদকর্মী কাজী মোশাররফ হোসেন ও মডেরেটর দায়িত্ব পালন করে দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য মাহাবুব হাসান।

এসময় আমন্ত্রিত অতিথিরা বলেন, দেশকে দুর্নীতিমুক্ত করতে হলে সকলে মিলে সামাজিক আন্দোলন ও সচেতন হতে হবে। দেশ দুর্নীতি মুক্ত করে একটি সুন্দর রাষ্ট্র গঠন হবে। বিতর্ক প্রতিযোগিতা শেষে উভয় পক্ষকে সম্মাননা পুরস্কার তুলে দেয়া হয়।

Please follow and like us:

Related Articles

Back to top button