খবরাখবর

রাঙামাটি বুদ্ধাংকুর বৌদ্ধ বিহার পরিচালনায় নতুন আহবায়ক কমিটি

স্টাফ রিপোর্টার: রাঙামাটি বড়ুয়া জনকল্যাণ সংস্থা ও রাঙামাটি বুদ্ধাংকুর বৌদ্ধ বিহার পরিচালনা কমিটির নাম ব্যবহার করে দীর্ঘ ১২ বছর ধরে আর্থিক অনিয়মসহ চরম কর্তৃত্ববাদী স্বৈরশাসন প্রতিষ্ঠা করে ধর্মীয় প্রতিষ্ঠান পরিচালন করছেন সভাপতি পদে সনৎ কুমার বড়ুয়া এবং সাধারন সম্পাদক পদে উদয়ন বড়ুয়া।

২৭ সেপ্টেম্বর-২০২৪ ইংরেজি তারিখ জোন কমন্ডার, ১১ বেঙ্গল রেজিমেন্ট, রাঙামাটি সদর জোন, রাঙামাটি বরাবর এধরনের অভিযোগ করেন রাঙামাটি বড়ুয়া জনকল্যাণ সংস্থা ও রাঙামাটি বুদ্ধাংকুর বৌদ্ধ বিহারের সাধারন সদস্য ধীমান বড়ুয়া এবং সম্ভু বড়ুয়া।

বাদী-বিবাদীর জবান বন্দি ও সাক্ষী সবুদ গ্রহন করে উভয়ের বক্তব্য শুনে রাঙামাটি বড়ুয়া জনকল্যাণ সংস্থা ও রাঙামাটি বুদ্ধাংকুর বৌদ্ধ বিহার পরিচালনা কমিটির পুরাতন কমিটি বিলুপ্ত করে ২৭ সেপ্টেম্বর-২০২৪ ইংরেজি তারিখ থেকে ধীমান বড়ুয়া এবং সম্ভু বড়ুয়ার নেতৃত্বে রাঙামাটি বড়ুয়া জনকল্যাণ সংস্থা ও রাঙামাটি বুদ্ধাংকুর বৌদ্ধ বিহার পরিচালনার জন্য নতুন কমিটি গঠনের আইনগত ভাবে আদেশ প্রদান করা হয়।

রাঙামাটি বড়ুয়া জনকল্যাণ সংস্থা ও রাঙামাটি বুদ্ধাংকুর বৌদ্ধ বিহার নতুন পরিচালনা কমিটি : আহবায়ক- ত্রিদিব বড়ুয়া, যুগ্ম আহবায়ক- হিরন বড়ুয়া, সদস্য সচিব- ধীমান বড়ুয়া, যুগ্ম সদস্য সচিব- সুজিত বড়ুয়া, সদস্য- নির্মল বড়ুয়া মিলন, সমিরন বড়ুয়া, শ্যামল চৌধুরী, খোকন কান্তি বড়ুয়া, সুজিত বড়ুয়া (মনু), সম্ভু বড়ুয়া, দেবদত্ত মুৎসুদ্দি, উদয়ন বড়ুয়া, সনেট চৌধুরী, দেবাশীষ বড়ুয়া, খোকন বড়ুয়া, টিপু বড়ুয়া, রনজিত বড়ুয়া, স্নেহশীষ বড়ুয়া সেন্টু, অরুন বড়ুয়া, রিংকু বড়ুয়া ও ছোটন বড়ুয়া।

রাঙামাটি বড়ুয়া জনকল্যাণ সংস্থা ও রাঙামাটি বুদ্ধাংকুর বৌদ্ধ বিহার নতুন পরিচালনা কমিটির উপদেষ্টা মন্ডলী : ডা. সুপ্রিয় বড়ুয়া, মাখন লাল বড়ুয়া, তপন কান্তি বড়ুয়া, সনৎ কুমার বড়ুয়া, রবিন্দ্র লাল বড়ুয়া, উদয়ন বড়ুয়া, এডভোকেট কল্যাণ মিত্র চৌধুরী, রুপন বড়ুয়া, সুকুমার মুৎসুদ্দি, কৃষিবিদ প্রদীপ বড়ুয়া, নিতুল বড়ুয়া, শংকর প্রসাদ বড়ুয়া, প্রদীপ বড়ুয়া, বুদ্ধ প্রসাদ বড়ুয়া, সুচিত্র বড়ুয়া, বলরাম বড়ুয়া ও জুঁই চাকমা।

উক্ত আহবায়ক কমিটি ও উপদেষ্টা মন্ডলীর সদস্যরা রাঙামাটি বড়ুয়া জনকল্যাণ সংস্থা ও রাঙামাটি বুদ্ধাংকুর বৌদ্ধ বিহার পরিচালনা করবে।

আগামী ১৭ ও ১৮ অক্টোবর-২০২৪ ইংরেজি তারিখ রাঙামাটি বুদ্ধাংকুর বৌদ্ধ বিহার এর ২৫ তম কঠিন চীবর দানানুষ্ঠান অনুষ্ঠিত হবে।

Please follow and like us:

Related Articles

Back to top button