খবরাখবর

পঞ্চগড়ে কাদিয়ানীদের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানবন্ধন

পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ে মুসল্লিদের বিরুদ্ধে আহমদিয়া সম্প্রদায়ের (কাদিয়ানি) দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করেছেন মুসল্লি সহ বিভিন্ন মাদরাসার শিক্ষার্থীরা।

আজ সোমবার দুপুর জেলা শহরের চৌরঙ্গী মোড় এলাকায় কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে পঞ্চগড়-ঢাকা জাতীয় মহাসড়কে ঘন্টাব্যাপি এই মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ পঞ্চগড় জেলা শাখার আয়ােজনে মানববন্ধন কর্মসূচীতে সংগঠনটির সভাপতি মাওলানা সালমান জাহাঙ্গীর, বাংলাদেশ খেলাফত মজলিস, ইসলামী আন্দোলন, জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ সহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মী, মামলার শিকার ব্যাক্তি সহ  বিভিন্ন মাদরাসার শিক্ষার্থীরা অংশ নেন।

মানববন্ধনে বক্তারা ২০২৩ সালে খতমে নবুওয়ত আন্দোলনের সমর্থক ও মুসল্লিদের সাথে আহমদিয়া সম্প্রদায় ও পুলিশের সংঘর্ষের ঘটনায় দায়েরকৃত বিভিন্ন মিথ্যা ও হয়রানিমুলক মামলা প্রত্যাহারের দাবি করেন

উল্লেখ্য, গত বছরের ৩ মার্চ আহমদিয়া সম্প্রদায়ের সালানা জলসা বন্ধের দাবিতে জেলা শহরের চৌরঙ্গী মোড় এলাকায় বিক্ষােভ করে পঞ্চগড় সম্মিলিত খতম নবুওয়ত সমর্থক সহ মুসুল্লিরা। এক পর্যায়ে পুলিশ, বিজিবি সহ আইনশৃংখলা বাহিনীর সদস্যদের সাথে তাদের ব্যাপক সংঘর্ষ বাঁধে। এ ঘটনায় জেলা শহরের ইসলামবাগ এলাকার আরিফুর রহমান সহ দুই যুবক নিহত হয়।

Please follow and like us:

Related Articles

Back to top button