খবরাখবর

সিরাজগঞ্জ শহীদ নাজির উদ্দিন জিহাদের ৩৪ তম শাহাদাৎ বার্ষিকী পালন 

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জ: ১৯৯০ সালের ১০ অক্টোবর স্বৈরাচার  এরশাদ বিরোধী আন্দোলনে পুলিশের গুলিতে নিহত কেন্দ্রীয় ছাত্রদলের নেতা, সিরাজগঞ্জ উল্লাপাড়ার কৃতিসন্তান শহীদ নাজির উদ্দিন জিহাদ এর ৩৪ তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে স্মরণ সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ জাতীয়বাদী ছাত্রদল সিরাজগঞ্জ  সরকারি কলেজ শাখা এবং  ইসলামিয়া সরকারি  কলেজ শাখা’র উদ্যোগে ,

বৃহস্পতিবার (১০ অক্টোবর) বেলা ১২টার দিকে  সিরাজগঞ্জ শহরের ইবি রোড়স্থ জেলা বিএনপি’র  দলীয় কার্যালয়ে উক্ত স্মরণ সভায়

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , সিরাজগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি,  জেলা ছাত্রদলের সাবেক সভাপতি  নাজমুল হাসান তালুকদার রানা  তিনি স্বৈরাচার এরশাদ বিরোধী আন্দোলনের বিষয়ে গুরুত্বপূর্ণ বক্তব্যে রাখেন।

উক্ত  স্মরণ  সভাটি  সিরাজগঞ্জ সরকা‌রি কলেজে’র ছাত্রদল নেতা ও জেলা ছাত্রদলের সহ-সভাপতি রে‌ামান আলিফ এর সভাপ‌ত্বিতে ও সিরাজগঞ্জ ইসলামিয়া সরকা‌রি কলেজে’র ছাত্রদলের সাংগঠ‌নিক সম্পাদক শাফিন  আহম্মেদ জিসান ও সিরাজগঞ্জ সরকারি কলেজের ছাত্রদল নেতা মে‌া. এস. এম. জুয়েল রানা’র সঞ্চালনায়  অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক রিফাত হাসান সুমন।

অনুষ্ঠানে বিশেষ অ‌তি‌থি হিসেবে উপ‌স্থিত থেকে বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ জেলা ছাত্রদলের দপ্তর সম্পাদক, মো. স্বপন শেখ, সিরাজগঞ্জ সরকারি কলেজ ছাত্রদলের নেতা মো. মারুফ হোসেন, ইসালামিয়া সরকা‌রি কলেজ ছাত্রদলের নেতা মো. সুজন প্রমুখ।

এসময়ে আরও উপস্থিত ছিলেন , জেলা ছাত্রদলের যুগ্ন সম্পাদক জহুরুল ইসলাম,

সহ-সম্পাদক জাকির হোসেন, সিরাজগঞ্জ সরকারি কলেজ ছাত্রদল নেতা মারুফ, সিয়াম, মেহরাব, আরমান, ইসলামিয়া সরকারি কলেজ ছাত্রদল কমিটির সিনিয়র সহ-সভাপতি সৈনিক শেখ,সহ-সভাপতি মোঃসুজন শেখ, যুগ্ম-সাধারণ সম্পাদক সরোয়ার হোসেন সহ সিরাজগঞ্জ জেলা ছাত্রদলের নেতৃবৃন্দ এবং সিরাজগঞ্জ  সরকারি  কলেজ ও ইসলামিয়া সরকারি কলেজ  শাখা’র অন্যান্য নেতাকর্মীরা ।

Please follow and like us:

Related Articles

Back to top button