খবরাখবর

সবাই সমান মর্যাদা ও অধিকার নিয়ে থাকবো-উপদেষ্টা ড.আসিফ নজরুল

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জ: অন্তর্বতীকালিন সরকারের আইন, বিচার, সংসদ ও সংস্কৃতি বিষয়ক উপদেষ্টা  ড. আসিফ নজরুল বলেছেন, সবাই সমান মর্যাদা ও অধিকার নিয়ে থাকবো, সবাই সবার ধর্মের প্রতি সন্মান প্রর্দশন করবো।

এই দেশে আমরা কেউ সংখ্যালঘু না, সংখ্যাগুরু না, আমরা সবাই বাংলাদেশী নাগরিক।

হত্যা মামলার আসামিদের আকস্মিক জামিন হওয়ার বিষয়ে দৃষ্টি আর্কষন করা হলে এই উপদেষ্টা আরও বলেন, আমরা সবার ন্যায় বিচার নিশ্চিতের প্রশ্নে বদ্ধপরিকর।

জামিন প্রশ্নে আমি শীঘ্রই মন্ত্রণালয়ে প্রেস ব্রিফিংয়ে কথা বলবো।

ড. আসিফ নজরুল আরো বলেন, দু এক সপ্তাহের মধ্যে আর্ন্তজাতিক অপরাধ ট্রাইব্যুনাল গঠিত হয়ে যাবে।

এই ট্রাইব্রুনালের প্রশিকিউশন টিম জুলাই-আগস্ট পৈশাচিক গণহত্যার প্রচুর আলামত সংগ্রহ করেছে, গণহত্যার বিচার শুরু হলে আমাদের সকল দ্বিধা, প্রশ্ন কেটে যাবে।

শুক্রবার (১১ অক্টোবর) বিকেলে সিরাজগঞ্জ শহরের মাড়োয়ারি পট্রিতে অবস্থিত কেন্দ্রীয় শ্রী শ্রী মহাপ্রভুর মন্দিরে দুর্গাপূজা পরির্দশন ও সনাতন ধর্মাবলম্বীদের সাথে মতবিনিময় শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি উপরোক্ত  কথাগুলো বলেন।

কেন্দ্রীয় শ্রী শ্রী মহাপ্রভুর মন্দিরে দুর্গা  পরিদর্শন  ও সনাতন (হিন্দু) ধর্মাবলম্বীদের সাথে মতবিনিময় অনুষ্ঠানে, সিরাজগঞ্জের জেলা প্রশাসক (ভারপ্রাপ্ত) মোহাম্মদ  তোফাজ্জল হোসেন, পুলিশ সুপার মোঃ ফারুক হোসেন, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্রী সন্তোষ কুমার কানু, সাবেক সাধারণ সম্পাদক ও জেলা বিএনপির সহ-সভাপতি শ্রী অমর  কৃষ্ণ দাস সহ অন্যান্য নেতৃবৃন্দরা, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক ঈশান অনেকে এবং ইলেকট্রনিকস ও প্রিন্ট  মিডিয়া সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

এর আগে জেলার শাহজাদপুর উপজেলায় অবস্থিত রবীন্দ্র কাচারি বাড়ি পরির্দশন করেন, উপদেষ্টা ড. আসিফ নজরুল।

Please follow and like us:

Related Articles

Back to top button