খবরাখবর

খাগড়াছড়ির সীমান্ত এলাকা হতে দালালসহ ভারতীয় নাগরিক আটক

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি পার্বত্য জেলার মাটিরাঙ্গা সীমান্তে বাংলাদেশি দালালসহ এক ভারতীয় নাগরিককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদোশ(বিজিবি)।

এসময় তাদের নিকট থেকে একটি মোটরসাইকেল, নগদ টাকা ও কিছু কাগজপত্র জব্দ করা হয়।

বুধবার(২৩ অক্টোবর) বিকেলে বিজিবি চট্টগ্রাম রিজিয়নের গুইমারা সেক্টরের অধীনস্থ খেদাছড়া ব্যাটালিয়ন(৪০ বিজিবি) এর শফিটিলা বিওপির নাঃ সুবেঃ মোঃ মোশারফ হোসেনের নেতৃত্বে পরিচালিত অভিযানে দালালসহ ওই ভারতীয় নাগরিককে আটক করা হয়।

আটক ভারতীয় রনি দাস(৩২) দক্ষিণ ত্রিপুরার বিলোনিয়ার দক্ষিণ রাজনগরের ললিত দাসের ছেলে ও আটক বাংলাদেশি দালাল মো. সাইফুল ইসলাম (২৪) মাটিরাঙ্গার বেলছড়ির ছনখোলা পাড়ার বাসিন্দা।

বিজিবি জানায়, গোপন তথ্যের ভিত্তিতে পরিচালিত অভিযানে শফিটিলা বিওপি হতে আনুমানিক দেড় কিঃ মিঃ দক্ষিণে সীমান্ত পিলারের আনুমানিক ৫০গজ বাংলাদেশের আভ্যন্তরে পুরাতন ধর্মরামবাড়ী নামক স্থান হতে তাদেরকে আটক করা হয়।

এসময় রনির কাছ থেকে ভারতীয় ইনকাম ট্যাক্স ডিপার্টমেন্টের পার্মানেন্ট একাউন্ট নাম্বার কার্ড (HITPD-5689A), দু’টি মোবাইল ফোন ও বাংলাদেশী নগদ ৪হাজার ৬’শ টাকা এবং দালাল সাইফুলের কাছ থেকে একটি প্লাটিনা(১০০ সিসি) মোটরসাইকেল, দু’টি মোবাইল ফোন ও নগদ ৭হাজার ৮’শ টাকা জব্দ করা হয়।

আটককৃতদের মাটিরাঙ্গা থানায় হস্তান্তরের পর আদালতে প্রেরণ করা হয়েছে।

৪০বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক বলেন, সীমান্তে এলাকায় অবৈধ কর্মকাণ্ডসহ বেআইনি অনুপ্রবেশ রোধে বিজিবির অভিযান অব্যাহত থাকবে।

Please follow and like us:

Related Articles

Back to top button