খবরাখবর

সিরাজগঞ্জে আমিনা শেখ সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে শাড়ি কাপড় ও খাবার বিতরণ

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জ: পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষ্যে সিরাজগঞ্জ পৌরএলাকার আমিনা শেখ সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে ৫’শতাধিক অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে ঈদ এর উপহার স্বরূপ শাড়ি কাপড় ও হাতের রান্না করা খাবার বিতরণ করা হয়।

বুধবার (৫ জুন) বিকেল ৩ টার দিকে সিরাজগঞ্জ পৌর এলাকার মাছিমপুর ১ নং ওয়ার্ড আমিনা শেখ সমাজকল্যাণ সংস্থার নিজস্ব কার্যালয় এই ঈদ উপহার প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানটি আমিনা শেখ সমাজ কল্যাণ সংস্থার সভাপতি মিসেস লুৎফুন নেছার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সেলিনা সিদ্দিকা এ‌্যানা’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপদেশ মূলক বক্তব্য ও অসহায় পরিবারের মাঝে শাড়ি কাপড় ও খাবার বিতরণ করেন ঢাকা অফিসার্স ক্লাবের ভাইস চেয়ারম্যান প্রফেসর ড. ফেরদৌসী খান।

এসময়ে বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংকের জেনারেল ম্যানেজার আফরোজ নাসরিন চৌধুরী। ধানমন্ডি টিউটোরিয়াল স্কুলের শিক্ষক মিসেস শারমিন হক।

এ ছাড়াও আরো উপস্থিত ছিলেন, আমিনা শেখ সমাজ কল্যান সংস্থার একাউন্টিং মোঃ সোহেল রানা তালুকদার, ম্যানেজার মোঃ আব্দুস সবুর শেখ সহ অন্যান্য কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

খাবার ও শাড়ি পেয়ে অসহায় ও দুস্থ পরিবার আবেগপ্লুত হয়ে পড়ে এবং তারা আমিনা শেখ সমাজকল্যাণ সংস্থার কর্ণধরদের জন্য দোয়া করেন। আ‌মিনা শেখ সমাজকল্যাণ সংস্থা শুরু লগ্ন থেকেই সমাজের বিভিন্ন অসহায়, এতিম, দুঃস্থ ও বঞ্চিত মানুষদের কল্যাণে কাজ করছেন।

Please follow and like us:

Related Articles

Back to top button