Uncategorized

মানিকছড়িতে চোরাইকৃত মোটরসাইকেল উদ্ধার, চোর চক্রের ৩সদস্য গ্রেফতার

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি পার্বত্য জেলার।মানিকছড়িতে বিশেষ অভিযান পরিচালনা করে ১টি চোরাইকৃত মোটরসাইকেল, ২টি ব্যাটারীসহ আন্ত:জেলা চোর চক্রের ৩সক্রিয় সদস্যকে আটক করেছে পুলিশ।

বুধবার (৫ এপ্রিল) রাত দেড়টার দিকে উপজেলার ৩নং যোগ্যাছোলা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের গরমছড়ি এলাকায় স্বাগতম খাগড়াছড়ি লেখা সাইনবোর্ড সংলগ্ন খাগড়াছড়ি- চট্টগ্রামগামী আঞ্চলিক মহাসড়কের উপর চেকপোস্ট পরিচালনা করে আসামীদের আটক করা হয়।

আটককৃত আসামীগণ হলো, রবি আলম(১৮), পিত বাদশা মিয়া, সাং-পশ্চিম গভামারা, মানিকছড়ি।

আটকপূর্বক তার হেফাজত হতে একটি চোরাইকৃত মোটরসাইকেল (অনুমান বাজারমূল্য ১লক্ষ ১০হাজার টাকা) এবং একটি ব্যাটারী (যার মূল্য অনুমান ৩০হাজার টাকা) জব্দ তালিকা মূলে জব্দ করা হয়। পরেবওই আসামীকে জিজ্ঞাসাবাদে সে জানায়, তার সহযোগী ২।

মোঃ খাইরুল ইসলাম(২১), পিতা— মোঃ নজরুল ইসলাম, ৩। মোঃ ইকবাল হোসেন(১৯), পিতা— মোঃ সুমন, উভয় সাং—পশ্চিম গভামারা, ১নং ওয়ার্ড, মানিকছড়ি। তাদের নিকট আরও ১টি চোরাইকৃত ব্যাটারী রয়েছে।

আসামী রবি আলম (১৮) এর দেয়া তথ্যমতে রাতে গচ্ছাবিল সাকিনস্থ গচ্ছাবিল ব্রীজের উপর থেকে আটক করে তাদের হেফাজত হতে আরও ১টি চোরাইকৃত ব্যাটারী জব্দ করা হয়।

আসামীদেরকে থানা হেফাজতে রাখা হয়েছে। আসামীদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়েছে। আসামীদেরকে যথাসময়ে বিধি মোতাবেক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে।

Please follow and like us:
Back to top button