খবরাখবর

জমি দখলের অভিযোগে উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী বিরুদ্ধে সংবাদ সম্মেলন

মু,হেলাল আহম্মেদ রিপন, পটুয়াখালী: পটুয়াখালী সদর উপজেলার ভাইস চেয়ারম্যান প্রার্থী চিন্ময় বনিক সুমন (টিউবওয়েল প্রতীক) এর বিরুদ্ধে পটুয়াখালী জেলা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করেছে তার আপন বড়কাকা রিন্টু বনিক(৭০)সহ পরিবার বর্গ।

গতকাল ৬ জুন বৃহস্পতিবার রাত ৮ টার সময় নিজ জমি থেকে বঞ্চিত আপন বড়কাকা রিন্টু বনিক স্বপরিবার নিয়ে পটুয়াখালী জেলা প্রেসক্লাবে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী চিন্ময় বনিক সুমন বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলন চিন্ময় বণিক এর কাকা রিন্টু বনিক আবেগ তাড়িত কন্ঠে তার ও তার পরিবারের উপরে অমানবিক বর্বর রচিত নিষ্ঠুরতার বিবরণ দিয়ে বলেন পৈত্রিক সূত্রে প্রাপ্ত তার সম্পত্তির কোন অংশই তাদেরকে বুঝিয়ে দিচ্ছেনা চিন্ময় উল্টো তাদের বিরুদ্ধে মিথ্যে মামলা দিয়ে তাদের অধিকার থেকে বঞ্চিত করছে।

এসময় তিনি আরো উল্লেখ করে বলেন, বিগত তিন দিন আগে এসিল্যান্ড অফিসে মামলা সংক্রান্ত শুনানি কালে তিনজন আইনজীবীর সম্মুখে তাদের পরিবারকে প্রাণ নাশের হুমকি প্রদান সহ তাদের বিরুদ্ধে ফৌজদারি মামলা করে হয়রানি করবেন বলে জানান। তিনি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলে স্ব পরিবারে চিরতরে পটুয়াখালী শহর ছাড়া করবেন বলে জানান।

তাই তার কাকাতো ভাইয়ের স্ত্রী পটুয়াখালী সদর উপজেলার মুসলিম, হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান, সকল ধর্মের মানুষের কাছে এই অসহায় বঞ্চিত নিপীড়িত পরিবারের কথা ভেবে মানবিক দৃষ্টিকোণ থেকে ভেবে দেখবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। তাহলে হয়তো বা তাদের অধিকার ফিরে পাওয়ার সম্ভাবনা থাকবে।

Please follow and like us:

Related Articles

Back to top button