খবরাখবর

রাউজানে শয়তানের নিঃশ্বাস চক্রের ২ সদস্য গ্রেপ্তার

পুলিশের হাতে আটক শয়তানের নিঃশ্বাস চক্রের দুই সদস্য

আমির হামজা, রাউজান: চট্টগ্রামের রাউজানে শয়তানের নিঃশ্বাস চক্রের দুই সদস্যকে আটক করে পুলিশে দিলেন জনতা।

গতকাল শুক্রবার বিকালে রাউজান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সম্মুখে একজন নারীকে সিএনজি চালিত অটোরিকশায় তুলে হাতিয়ে দেওয়া সময় স্থানীয় জনতা তাদের হাতেনাতে আটক করে পুলিশে সোপর্দ করেন।

আটককৃতরা হলেন চান্দগাঁও থানাধীন বাহির সিগন্যালের বড়ুয়া পাড়ার প্রান্ত বড়ুয়ার কলোনির শ্রীধন বড়ুয়ার ছেলে সোহেল বড়ুয়া (৩৪) ও বোয়ালখালী থানাধীন ১০নং আহল্লা করলডেঙ্গা ইউনিয়নের সরোয়ারতলী গ্রামের হারুন মেম্বারের বাড়ির জসিম উদ্দিনের স্ত্রী রোকসানা আক্তার সুমি (২৫)।

এই সময় তাদের কাছ থেকে ব্যবহৃত একটি সিএনজি চালিত অটোরিকশা, ১টি ওজন পরিমাপক যন্ত্র, ও ১টি ভ্যানিটি উদ্ধার করা হয়।

রাউজান থানার সেকেন্ড অফিসার এসআই অজয় দেব শীল জানান, গত পহেলা জুন দুপুর সাড়ে ১২ টার দিকে একজন নারী উপজেলার কলদপুর ইউনিয়নে এক আত্মীয় বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে রমজান আলীর  হাট সংলগ্ন হাফেজ বজলুল রহমান সড়কের ধারে গাড়ি জন্য অপেক্ষা করছিলেন।

এইসময় একজন নরীসহ শয়তানের নিঃশ্বাস চক্রের ৪ সদস্য অটোরিকশা নিয়ে তার সামনে এসে কদলপুর যাবে বলে গাড়িতে তুলেন। গাড়ি কিছুদূর যাওয়ার পর পূর্বে থেকে গাড়িতে থাকা চক্রের নারী সদস্য ভুক্তভোগীকে নানা কথাবার্তা বলে একটি টিস্যু দিয়ে কপাল ও মুখের ঘাম মুছে দেন।

এরপর ভুক্তভোগী নারী তার কাছে থাকা ব্যাগ, ব্যবহৃত মটরোলা কোম্পানির ১০ হাজার টাকা মূল্যের মোবাইল ফোন, নগদ এক হাজার টাকা, ৩ সেট থ্রি পিছ (যার মূল্য সাড়ে ৭হাজার টাকা), ৫ কেজি ওজনের শুকনো মরিচ (যার মূল্য ৩ হাজার টাকা) তাদের হাতে তুলে দেয়।

এরপর তারা ভুক্তভোগী নারীকে উপজেলা পাহাড়তলী চৌমুহনীর মোড়ে অটোরিকশা হতে নামিয়ে দিয়ে পালিয়ে যায়। ঘটনার পরের দিন ভুক্তভোগী নারী রাউজান থানায় একটি অভিযোগ দায়ের করেন।

গত ২০ জুন বেলা ৩ টার দিকে এই চক্রের সদস্যরা একই এলাকায় একই ধরনের অপরাধ সংগঠিত করার সময় চক্রের দুই সদস্যকে স্থানীয় জনতার হাতেনাতে আটক করে পুলিশে সোপর্দ করেন।

চক্রের দুই সদস্য আটকের সংবাদ পেয়ে ভুক্তভোগী নারী থানায় এসে ১ জুনের ঘটনায় জড়িত তাদের দুইজনকে শনাক্ত করেন।

তিনি আরো জানান, ধৃত এই দুইজনসহ অজ্ঞান তিন জনের বিরুদ্ধে চেতনানাশক দ্রব্য প্রয়োগ পূর্বক চুরির ঘটনা সংক্রান্ত মামলা ( রাউজান থানার মামলা নং-১৬, তারিখ-২১/০৬/২০২৪ইং, ধারা- ৩২৮/৩৭৯/৩৪ পেনাল কোড ১৮৬০) রুজু হয়।

আসামী রোকসানা আক্তার সুমি নামে রাঙ্গুনিয়া থানায় একটি মামলা রয়েছে (ধারা- ৪২০/৪০৬/৩৪ পেনাল কোড)। 

Please follow and like us:

Related Articles

Back to top button