খবরাখবর

পটুয়াখালীর ছোটবিঘাই বুদ্ধি প্রতিবন্ধীকে মধ্যযুগীয় কায়দায় গাছের সাথে বেধে মারধর

মু,হেলাল আহম্মেদ(রিপন), পটুয়াখালী: পটুয়াখালীর সদর উপজেলার ছোট বিঘাই ইউনিয়নে এক বুদ্ধি প্রতিবন্ধীকে গাছের সাথে বেধে মধ্যযুগীয় কায়দায় মারধর করার অভিযোগ উঠেছে।

গত ২২ জুন বিকাল ৩ টার সময় ছোট বিঘাই ইউনিয়নের মাটিভাঙ্গা গ্রামে এই মারধরের ঘটনাটি ঘটে। স্থানীয়রা টের পেয়ে গাছে বেঁধে রাখা বুদ্ধি প্রতিবন্ধী রাহাত ঘরামী (২২)’কে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট মেডিকেল কলেজ হাসপাতালে এনে ভর্তি করা হয়

এ ব্যপারে স্থানীয়রা বলেন, গত ৯ জুন পটুয়াখালী সদর উপজেলা পরিষদ নির্বাচনে পক্ষ-বিপক্ষের পাল্টাপাল্টি রশানলে পড়েছে এই প্রতিবন্ধী ছেলেটি।

জানা যায়, গত ৯ জুন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আনারস মার্কার মিজানুর রহমান মনির খাঁর পক্ষে প্রতিবন্ধী রাহাত ঘরামীর বাবা হাবিব ঘরামীর সাথে প্রতিপক্ষ চেয়ারম্যান প্রার্থীর কাপ প্রিচ মার্কার সমর্থক স্থানীয় খবির হাওলাদার ও মিলন হাওলাদার এর সাথে বাক-বিতণ্ডা হয়। এর’ই রেস ধরে গত ২২ জুন এই প্রতিবন্দ্বী রাহাতকে একা পেয়ে এ নির্মম ঘটনাটি ঘটায়।

এব্যপারে প্রতিবন্ধীর বাবা হাবিব ঘরামী গত ২২ জুন রাতে ওই এক’ই তারিখ পটুয়াখালী সদর থানায় হাজির হয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেন
অভিযুক্তরা হলেন ১/,মো,খবির হাওলাদার পিতা মৃত্যু, গনি হাওলাদার ২/মো,মিলন হাওলাদার পিতা,খবির হাং এছাড়াও আরো অঞ্জাতনামা আরো ৩/৪ জন এ ঘটনার সাথে জড়িত ছিল বলে জানান।

এবিষয়ে পটুয়াখালী সদর থানার ওসি জসিম উদ্দিন দৈনিক আনন্দ বাজারকে জানান, আমি ভিকটিমের অভিযোগ ইতিমধ্যে গ্রহন করেছি। ঘটনাস্থল পরিদর্শন করে,তদন্ত-পূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

Please follow and like us:

Related Articles

Back to top button