খবরাখবর

শাহজাদপুর উপজেলা কৃষি অফিসের আয়োজনে ৬ দিনব্যাপী কৃষি মেলার শুভ উদ্বোধন

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার কৃষি অফিসের আয়োজনে ৬ দিনব্যাপী কৃষি মেলার শুভ উদ্বোধন করা হয়। এতে শাহজাদপুর উপজেলা পরিষদ প্রাঙ্গণে কৃষি মেলার ১৫ টি স্টল স্থাপন করা হয়।

সোমবার (২৪ জুন) সকালে শাহজাদপুর উপজেলা পরিষদ চত্বর হতে উক্ত কৃষিমেলার এক বর্ণাঢ্য র‍্যালি বের করা হয় প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে এসে শাহজাদপুর উপজেলা পরিষদের হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত এতে উপজেলা নির্বাহী অফিসার মোঃ কামরুজ্জামান এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন, শাহজাদপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রফেসর মোঃ আজাদ রহমান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কৃষি সম্প্রসারণ অফিসার নাহিদুল ইসলাম, শাহজাদপুর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান এলিজা খান, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিন প্রমুখ।

এ কৃষি মেলার সার্বিক দায়িত্ব পালন করেন এবং স্বাগত বক্তব্য রাখেন, শাহজাদপুর উপজেলা কৃষি অফিসে কৃষি অফিসার সুযোগ্য কৃষিবিদ মোঃ জেরিন আহমেদ।

পরে শাহজাদপুর উপজেলার সুবিধাভোগী কৃষক-কৃষাণীদেরমাঝে বীজ ও সার বিতরণ করা হয়।

এ মেলা উদ্বোধনকালে শাহজাদপুর উপজেলা কৃষি অফিসের অন্যান্য কর্মকর্তা, উপজেলার সকল কৃষি উপসহকারীগণ, কৃষক- কৃষাণীগণ, সুধীজন, গুণীজন, দর্শনার্থীরা, স্থানীয় রাজনৈতিক নেতাকর্মীদের একাংশ উপস্থিত ছিলেন।

Please follow and like us:

Related Articles

Back to top button