খবরাখবর

পটুয়াখালীতে সাংবাদিকদের সাথে পুলিশ সুপারের মতবিনিময় সভা

মু,হেলাল আহাম্মেদ(রিপন), পটুয়াখালী: পটুয়াখালীতে নবাগত পুলিশ সুপার মোঃআব্দুস ছালাম যোগদানের পরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় বলেন আইন শৃঙ্খলা রক্ষায় সাংবাদিকদের ভুমিকা গুরুত্বপূর্ণ বলে জানান নবাগত পুলিশ সুপার মো, আব্দুস সালাম পিপিএম।

তিনি গতকাল বুধবার সকাল ১১ টায় পটুয়াখালী পুলিশ সুপার কার্য্যালয়ের মিলনায়তনের কক্ষে পটুয়াখালীতে কর্মরত প্রিন্ট এবং ইলেক্ট্রনিক্স মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের সাথে মত বিনিময় সভায় তিনি একথা বলেন।

তিনি আরো বলেন,আমি বরিশাল বিভাগের সন্তান, আমি পাসের জেলা বরগুনায় কর্মরত ছিলাম আমি পটুয়াখালীতে নতুন যোগদান করেছি।

আমি বিদায়ী পুলিশ সুপার মহোদয়ের কাছে জেনেছি আপনারা পটুয়াখালীর সাংবাদিক বৃন্দ অত্যান্ত পুলিশ বান্ধব, তাই আমিও আপনাদের কাছে জেলার আইন শৃঙ্খলা রক্ষায় আপনাদের সর্বাত্মক সহযোগিতা কামনা করছি।

তিনি আরো বলেন পুলিশ সুপার একটি পদ মাএ। কিন্তু এটি একটি সেবা মূলক প্রতিষ্ঠান জনগনের নিরাপত্তা এবং আইন শৃঙ্খলা রক্ষা করাই পুলিশের তথা আমাদের দায়িত্ব। আর এ দায়িত্ব যথাযথ ভাবে পালনে সাংবাদিকদের ভুমিকা গুরুত্বপূর্ণ, তাই আমি আপনাদের সর্বাত্মক সাহায্য ও সহযোগিতা কামনা করছি।

উক্ত মতবিনিময় সভায় অন্যানোর মধ্যে উপস্থিত ছিলেন পটুয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার আহম্মাদ মাঈনুল ইসলাম,সহকারী পুলিশ সুপার সাজেদুল ইসলাম সজল,সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ জসীম উদ্দিন,ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আজমল হুদাসহ জেলা পুলিশের অনান্য কর্মকর্তাবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

মতবিনিয় সভায় সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন পটুয়াখালী জেলা প্রেসক্লাবের সভাপতি সাথী পত্রিকার সম্পাদক মোঃআনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক বৈশাখী টেলিভিশন এর জেলা প্রতিনিধি, আব্দুস সালাম আরিফ, যুগ্ম সাধারণ সম্পাদক সাহাদাত হোসেন, কার্য নির্বাহী সদস্য, এ,টি,এন নিউজ টেলিভিশন এর জেলা প্রতিনিধি মোস্তাফিজুর রহমান মোস্তাক। ও দপ্তর সম্পাদক জহিরুল ইসলাম,পটুয়াখালী জেলাপ্রেস ক্লাবের সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন সহ-সভাপতি কাইয়ুম উদ্দীন জুয়েল সাংগঠনিক সম্পাদক জলিলুর রহমান সোহেল পাঠাগার সম্পাদক দৈনিক আনন্দ বাজার,দৈনিক বাংলাদেশ কন্ঠের পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ মু, হেলাল আহমেদ রিপন, প্রমুখ।

মতবিনিময় সভায় পটুয়াখালীতে কর্মরত প্রিন্ট এবং ইলেকট্রনিকস মিডিয়ার কর্মরত সাংবাদিকবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

Please follow and like us:

Related Articles

Back to top button