খবরাখবর

ডাক্তার দেখিয়ে বাড়ি ফেরা হল না শিক্ষক জাফরের

সুমন পল্লব, হাটহাজারী: চট্টগ্রামের হাটহাজারীতে শহর থেকে বাড়ি ফেরার পথে দাঁড়িয়ে থাকা ট্রাকে অটোরিকশার ধাক্কায় মোহাম্মদ জাফর নামে এক শিক্ষকের মৃত্যু হয়েছে। এঘটনায় সঙ্গে থাকা তার স্ত্রীও আহত হয়েছেন।

বুধবার (১০ জুলাই) দিনগত রাত দেড়টার দিকে চট্টগ্রাম খাগড়াছড়ি মহাসড়কের কাটিরহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোহাম্মদ জাফর ফটিকছড়ি উপজেলার দাঁতমারা ইউপির বড় বেতুয়া গ্রামের নতুন পাড়া এলাকার বাহারুল আলমের ছেলে। সেই ওই এলাকার পশ্চিম হাসনাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে গত ১ বছর আগে নিয়োগ পান।

জানা গেছে, চট্টগ্রাম শহর থেকে ডাক্তার দেখিয়ে মো: জাফর সস্ত্রীক সিএনজি অটোরিকশা নিয়ে ফটিকছড়িতে ফিরছিলেন। এমন সময় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে অটোরিকশাটি পিছন থেকে ধাক্কা দিলে জাফর ঘটনাস্থলে মারা যান। এতে তার স্ত্রী আহত হয়েছেন। তাকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ফটিকছড়ি প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মো. নাছির উদ্দীন চৌধুরী বলেন, এক বছর আগে জাফরের সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চাকরি হয়। এর আগে সে ফটিকছড়ি পৌরসভা পাইলট উচ্চ বিদ্যালয়ে শিক্ষকতা করেছিলেন। মাত্র ট্রেনিং শেষ করেছে সে। এমন মৃত্যুতে আমরা শিক্ষক সমাজ শোকাহত।

নাজিরহাট হাইওয়ের থানার উপপরিদর্শক মো. আনিসুর রহমান বলেন, একটি ট্রাক নষ্ট হয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে ছিল। এমন সময়ে পিছন থেকে ওই ট্রাকটিতে অটোরিকশা ধাক্কা দিলে একজনের মৃত্যু হয়। গাড়ি দুটি জব্দ রয়েছে। মামলা প্রক্রিয়াধীন।

Please follow and like us:

Related Articles

Back to top button