খবরাখবর

সেবার মান ঠিক রাখতে পারলে দ্রুতই এর সুনাম ছড়িয়ে যাবে -উপজেলা চেয়ারম্যান

সুমন পল্লব, হাটহাজারী: সর্বাধুনিক প্রযুক্তিতে সর্বোত্তম সেবার ব্রত নিয়ে চট্টগ্রাম অক্সিজেন হাটহাজারী আঞ্চলিক মহাসড়কের পাশে চৌধুরীহাট এলাকায় ওয়াহিদুল আলম সড়ক সংলগ্ন চৌধুরী বিল্ডিং এ শুভ উদ্বোধনের মধ্য দিয়ে যাত্রা শুরু করেছে চৌধুরীহাট পপুলার ডায়াগনস্টিক সেন্টার।

শুক্রবার ১২ই জুলাই দুপুরে বিশ্বমানের স্বাস্থ্যসেবার প্রতিশ্রুতি নিয়ে ডা. বিজন চন্দ্র তালুকদারের সভাপতিত্বে ও প্রতিষ্ঠানটির সিইও রাজিব মজুমদারের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাটহাজারী উপজেলা পরিষদের চেয়ারম্যান ইউনুস গণি চৌধুরী।

এসময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, প্রতিষ্ঠান করার চেয়ে টিকিয়ে রাখাটা কঠিন। মানুষ চাই ভালো মানের সেবা টাকা কোন বিষয় না। চৌধুরীহাট পপুলার ডায়াগনস্টিক সেন্টার সেবার মান ঠিক রাখতে পারলে দ্রুতই এর সুনাম ছড়িয়ে যাবে। আমরা শহরে গিয়ে যে মানের পরীক্ষা নিরীক্ষা করে থাকি তা যদি এখান থেকে পাওয়া যায় তাহলে শহরে আর যেতে হবে না। আপনারা সেবার পাশাপাশি ব্যবসাও করতে হবে তা না হলে এ প্রতিষ্ঠান এক বছরও ঠিকবে না। মানুষ আপনাদেরকে টাকা দিবে আপনারা ভালো মানে সেবা দিবেন। আপনাদের কাছে এটাই চাওয়া।

উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ১নং দক্ষিণ পাহাড়তলী ওয়ার্ড কাউন্সিলর গাজী শফিউল আজিম, চিকনদন্ডী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: নরুল আফছার সরকার, চট্টগ্রাম উত্তর জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা এড. বাসন্তী প্রভা পালিত, ইউপি সদস্য মোহাম্মদ আজিম, ইমন শীল রবিন।

এসময় এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ  উপস্থিত ছিলেন।

আমাদের প্রতিষ্ঠানে প্রতিটি মেশিন অটো, ম্যানুয়াল কোন মেশিন নেই বলে প্রতিষ্ঠানের সিইও রাজিব মজুমদার জানান। টাকা দিলে সবখানে আপনি সেবা পাবেন, কিন্তু আমরা আপনাদের ইনশিউর করতে চাই সব চেয়ে ভালো মানের সেবা আমাদের কাছে পাবেন এবং উদ্বোধন উপলক্ষে সারা মাস ব্যাপি সকল প্রকার পরীক্ষা নিরীক্ষার উপর থাকছে ৩০% ডিসকাউন্ট বলেও জানান তিনি।

মানুষ বলে ঊনিশ বিশ কিন্তু আমাদের লক্ষ্য বিশে বিশে ইনশাআল্লাহ আমরা তা মানুষকে দিতে পারবো উল্লেখ করে প্রতিষ্ঠানের ম্যানেজিং ডাইরেক্ট মো: এমরান হোসাইন।

পরে দোয়া ও মোনাজাতে চৌধুরীহাট পপুলার  ডায়াগনস্টিক সেন্টারের সফলতা কামনা করা হয়।

Please follow and like us:

Related Articles

Back to top button