খবরাখবর

হাটহাজারীতে সন্ত্রাসী হামলায় বাস চালকসহ নিহত ২ অভিযুক্ত আটক

সুমন পল্লব, হাটহাজারী: চট্টগ্রামের হাটহাজারীতে সন্ত্রাসী হামলায় মো. মানিক (৪৫) ও বুলু বড়ুয়া (৫০) নামের দুই ব্যক্তি নিহত হয়েছে।

নিহতদের মধ্যে একজন ট্রাক ড্রাইভার এবং অপরজন চট্টগ্রাম -হাটহাজারী দ্রুত যানবাস সার্ভিসের হেলপার বলে জানা গেছে।

আজ বুধবার (১৭ জুলাই) সকালে ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. ইলিয়াস ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত ট্রাক চালক ভুলু বড়ুয়া ফটিকছড়ি উপজেলার পাইনদং হাচ্ছিকিয়ার হিমাংশু বড়ুয়া পুত্র।

নিহত হেলফার মো. মানিক হাটহাজারী উপজেলার মেখল ইউনিয়নের ৩নং ওয়ার্ডস্থ মোজাফফরপুর গ্রামের ওয়াহিদ ফকিরের বাড়ির মৃত শাহা আলম।

দ্রুত যান বাস সার্ভিসের লাইন কন্ট্রোলার মুন্না জানান, মঙ্গলবার রাতে আমানবাজার এলাকায় ট্রাক ড্রাইভার বুলুর সাথে তর্কে জড়িয়ে সিএনজিচালিত অটোরিকশা চালক চিকনদন্ডী ইউনিয়নের ৯নং ওয়ার্ডস্থ খন্দকিয়ার মো. কামালের পুত্র মো. আরিফ হঠাৎ ট্রাকের দরজা খুলে চালকের আসনে বসে থাকা ড্রাইভার বুলু বড়ুয়াকে ছুরিকাঘাত করে।

পরে পেছনে থাকা নগরমুখী দ্রুত যান সার্ভিসের (চট্ট মেট্টো ১১-১৭-৪২) বাসটি দরজায় দাঁড়িয়ে থাকা হেলপার মানিককেও ছুরিকাঘাত করে ঘাতক আরিফ।

এতে গুরুতর আহত দুইজনকে স্থানীয়রা উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।ঘটনাস্থল থেকে ঘাতককে আটক করে পুলিশের হাতে তুলে দেয় স্থানীয়রা।

চট্টগ্রাম আন্তজেলা ট্রাক শ্রমিক ইউনিয়ন সভাপতি মো.ইলিয়াস সত্যতা স্বীকার করে জানান, তিনি এ ঘটনার উপযুক্ত বিচারেরও দাবি জানিয়েছেন।

হাটহাজারী মডেল থানার ওসি (তদন্ত) নুরুল আলম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘাতক সিএনজিচালিত অটোরিকশা চালক আরিফকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে।

Please follow and like us:

Related Articles

Back to top button