খবরাখবর

ফটিকছড়িতে সড়কে বেড়েছে ছিনতাইয়ের ঘটনা

মোঃ রফিক তালুকদার, ফটিকছড়ি: চট্টগ্রামের ফটিকছড়িতে সড়কে বেড়েছে ছিনতাইয়ের ঘটনা।এতে আতঙ্কিত হয়ে পড়েছে সাধারণ মানুষ।

সংশ্লিষ্ট সুত্র জানায়, গত দুই সপ্তাহের ব্যবধানে উপজেলার বিভিন্ন স্পটে দিনদুপুরে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

আজ বুধবার চট্টগ্রাম -খাগড়াছড়ি মহা সড়কের বাঘমারা পুকুর পাড় এলাকায় এক গৃহ বধুকে সিএনজি গাড়িতে জিম্মি করে স্বর্নালঙ্কার, মোবাইল, টাকা ছিনতাই করে নিয়ে যায় একদল যুবক।

সোমবার সকালে বিবিরহাট থেকে সিএনজি অটোরিকশা করে বিদ্যালয়ে যাওয়ার পথে ছিনতাইয়ের শিকার হন উপজেলার পাইন্দং পাইন্দং যোগিনীঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা পুরবী প্রবা ভৌমিক।

এসময় যাত্রীবেশে তাঁর থেকে নগদ টাকা, ব্যবহৃত মোবাইল, হাতের আংটি, কানের দুল, গলার চেইন ছিনিয়ে নিয়ে যায় দুর্বৃত্তরা।

এর আগে গত ১ জুলাই একই ঘটনা ঘটে আজিমনগর আহমদিয়া-রহমানিয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষক রাশেদা আক্তারের সঙ্গে।

এসময় অস্ত্রের ভয় দেখিয়ে তাঁর কাছে থাকা নগদ অর্থ, মুঠোফোন ও স্বর্ণালংকার ছিনতাই করে নিয়ে যায় দুর্বৃত্তরা। শুধু এসব ঘটনায় নয়, গত এক মাসে একই কায়দায় উপজেলার বিভিন্ন সড়কে এমন কয়েকটি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

এ ব্যাপারে নাজিরহাট পৌরসভার মেয়র এ কে জাহেদ চৌধুরী বলেন, দিন দুপুরে ছিনতাইয়ের ঘটনা খুবই দু:খজনক। নাজিরহাট হাইওয়ে থানা পুলিশ ও ফটিকছড়ি থানা পুলিশকে এ ব্যাপারে তড়িৎ কার্যকরী পদক্ষেপ গ্রহনের অনুরোধ জানাচ্ছি।

ফটিকছড়ি উপজেলা চেয়ারম্যান নাজিম উদ্দীন মুহুরী বলেন, অপহরণ চেষ্টা,ছিনতাইয়ের ঘটনা উদ্বেগের বিষয়। ক্ষতিগ্রস্থদের সংশ্লিষ্ট থানায় অভিযোগ করতে এবং থানা ও হাইওয়ে পুলিশকে দ্রুত আইনগত ব্যবস্থা নিতে আহবান জানাচ্ছি।

নাজিরহাট হাইওয়ে থানার ওসি মফিজ উদ্দীন ভূইয়া বলেন, কিছু কিছু ঘটনা ভুক্তভোগীরা চেপে যায়। আমরা খবর পেলেই ব্যবস্থা নিই। হাইওয়ে পুলিশের এলাকায় সংঘটিত অপরাধ গুলো দমনে আমরা চেষ্টা করছি। জনপ্রতিনিধিসহ সকলের সহযোগীতা চাই।

Please follow and like us:

Related Articles

Back to top button