খবরাখবর

কাপ্তাই থানায় মন্দির প্রতিনিধিদের সাথে ওসির মতবিনিময় সভা

অর্ণব মল্লিক, কাপ্তাই (রাঙামাটি): রাঙামাটির কাপ্তাই উপজেলার বিভিন্ন মন্দিরের প্রতিনিধিদের সাথে আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে এক মতবিনিময় সভা করেছে কাপ্তাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আবুল কালাম।

মঙ্গলবার (১৩ আগস্ট) সকালে কাপ্তাই থানা কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় মতবিনিময় সভায় কাপ্তাই উপজেলা পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক প্রিয়তোষ ধর পিন্টু, সাবেক সভাপতি  সমলেন্দু বিকাশ দাশ, সাংগঠনিক সম্পাদক বাবলু বিশ্বাস অমিত, অর্থ সম্পাদক উত্তম মল্লিক, কাপ্তাই উপজেলা জন্মাষ্টমী উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক উৎপল ভট্টাচার্য সহ বিভিন্ন মন্দির থেকে আগত প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় কাপ্তাই থানার ওসি জানান, দেশের চলমান রাজনৈতিক পরিস্থিতিতে দেশের সংখ্যালঘুদের ঘর-বাড়ি ও মন্দিরের নিরাপত্তা জোরদার করার লক্ষ্যে থানা এলাকার সকল মন্দিরের সভাপতি, সম্পাদক সহ পুজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের  সাথে আজকে আমরা মতবিনিময় করেছি। আর কাপ্তাই অনেক শান্তিপূর্ণ এলাকা। এই এলাকাতে যেন কেউ কোন প্রকার বিশৃঙ্খলা করতে না পারে সেজন্য আমরা প্রস্তুতি আছি।

এদিকে মন্দির কমিটির প্রতিনিধিরা জানান  বলেন, কাপ্তাই থানা এলাকার কোথাও কোন মন্দিরে বা কোন সংখ্যালঘু সম্প্রদায়ের ঘরবাড়ি, সম্পত্তিতে হামলার কোন ঘটনা ঘটেনি। দিন ও রাতে সার্বক্ষণিক যেকোনো প্রয়োজনে থানায় যোগাযোগ কারার জন্য বলা হয়েছে। আমরা আশা করবো, কাপ্তাইয়ের সম্প্রীতির মেলবন্ধন অটুট থাকবে।

Please follow and like us:

Related Articles

Back to top button