খবরাখবর

বেনাপোলে শেখ হাসিনা ও তার দোসরদের বিচার চেয়ে বিএনপির অবস্থান কর্মসুচী

সোহাগ হোসেন, বেনাপোল প্রতিনিধি: বাংলাদেশ জাতীয়তাবাদি দল (বিএনপি) ছাত্র জনতার উপর গুলি চালিয়ে হত্যার দাবিতে সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ তার দোসরদের বিচারের দাবিতে বেনাপোলে অবস্থান কর্মসুচী পালন করেন।

বুধবার(১৪ আগস্ট) বিকাল ৫ টার সময় বেনাপোল হীরা মার্কেটের সামনে পৌর বিএনপির সাধারন সম্পাদক আবু তাহের ভারতের নেতৃত্বে এ কর্মসুচীতে যোগ দেন বিএনপির সকল অঙ্গসংগঠনের নেতা কমীরা।

কর্মচুচীতে উপস্থিত বক্তরা বলেন, শেখ হাসিনা ও তার দোসরদের হুকুমে  নির্বিচারে গুলি চালিয়ে ছাত্র জনতাকে হত্যা করা হয়েছে। সে দীর্ঘ ১৫ টি বছর ভোট চুরির মাধ্যেমে ক্ষমতায় রয়েছে। তার নিজের অবস্থান টিকিয়ে রাখার জন্য নির্বিচারে পাখির মত গুলি করে মানুষ হত্যা করে ।

বিএনপি নেতারা বর্তমান তত্বাধায়ক সরকারের কাছে দাবি করে খুনি শেখ হাসিনা সহ তার সকল দোসরদের আইনের কাঠগড়ায় দাঁড়িয়ে বিচার করতে হবে।

অনুষ্ঠানে বক্তব্য দেন পৌর বিএনপির সাধারন সম্পাদক আবু তাহের ভারত, সাংগঠনিক সম্পাদক আহাদুল ইসলাম, বেনপোল ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক আলমগীর হোসেন, বিএনপি নেতা হাফিজুর রহমান, আব্দুস সবুর, জামাল হোসেন, সেলিম হোসেন, ছাত্র নেতা হাবিবুল ইসলাম প্রমুখ।

Please follow and like us:

Related Articles

Back to top button