খবরাখবর

ধর্মপাশায় স্বাস্থ্যসেবা প্রদানকারীদের সাথে স্বাস্থ্যসেবা বিষয়ে সমন্বয় সভা

ফারুক আহমেদ, ধর্মপাশা: সুনামগঞ্জের ধর্মপাশায় উপজেলা পর্যায়ে স্বাস্থ্যসেবা প্রদানকারীদদের সাথে স্বাস্থ্যসেবা বিষয়ে এক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ (২২আগস্ট) বৃহস্পতিবার বেলা ১২টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নতুন ভবনের তৃতীয় তলায় হল রুমে মা ও শিশু স্বাস্থ্যসেবা উন্নয়ন প্রকল্প ধর্মপাশা এপি ও*য়া*র্ল্ড ভিশন বাংলাদেশ এই সভার আয়োজন করে।

এতে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সুবীর সরকারের সভাপতিত্বে এবং এপি ওয়ার্ল্ড ভি!শ!ন বাংলাদেশ এর মা ও শিশু স্বাস্থ্যসেবা উন্নয়ন প্রকল্প কর্মকর্তা সুব্রত চাকমার সঞ্চালনায় বক্তব্যদেন, উপজেলা জন স্বাস্থ্য প্রকৌশলী মেহেদি হাসান রানা, ধর্মপাশা সদর ইউপি সদস্য ও লংকাপাথারিয়া কমিউনিটি ক্লিনিকের সভাপতি জিয়া উদ্দিন, সেলবরষ ইউপি সদস্য ও মুদাহরপুর কমিউনিটি ক্লিনিকের সভাপতি শাহীনুর রহমান, জয়শ্রী ইউপি সদস্য ও বাখড়পুর কমিউনিটি ক্লিনিকের সভাপতি বাজে মস্তান, উপজেলা স্বাস্থ্য সহকারি শিল্পী আক্তার, স্বাস্থ্য পরিদর্শক মুজাহিদ মিয়া, সহকারি স্বাস্থ্য পরিদর্শক আব্দুল আজিজ, জয়শ্রী ইউনিয়ন পরিবার পরিকল্পনা পরিদর্শক মোঃ সাজুল আমীন, সেলবরষ ইউনিয়ন পরিবার কল্যাণ সহকারি রুনু আক্তার, মুদাহরপুর কমিউনিটি হেলথ কেয়ার প্রোপাইটর ফাতেমা তুজ্জুহরা, সলপ রংপুর কমিউনিটি হেলথ কেয়ার প্রোপাইটর লোকমান মিয়া, সাংবাদিক সালেহ আহমদ, সেলিম আহমেদ ও ফারুক আহমেদ প্রমুখ।

সভায় কমিউনিটি ক্লিনিক এবং ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্রে স্বাস্থ্যসেবা প্রদান রে!ফা!রে!ল ও সংযোগ জোরদার বিষয়ের উপর বিশদ বক্তব্য উপস্থাপন করা হয়। সভা শেষে উপস্থিত সকলের মাঝে একটি করে ছাতা ও খাবার বিতরণ করা হয়।

Please follow and like us:

Related Articles

Back to top button