খবরাখবর

ভারত বাংলাদেশের উপর বন্যার পানি চাপিয়ে দেওয়ায় ধর্মপাশায় বিক্ষোভ মিছিল

ফারুক আহমেদ, ধর্মপাশা: ‘পেতে চাইলে মুক্তি, ছাড়ো ভারত ভক্তি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে বাংলাদেশের উপর ভারতীয় আগ্রাসন রাজনৈতিকভাবে চাপিয়ে দেওয়া বন্যার প্রতিবাদে সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় বিশাল এক বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন ধর্মপাশা উপজেলা এ বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করে।

আজ (২২আগস্ট) বৃহস্পতিবার সকাল ১১টার দিকে ধর্মপাশা জনতা মডেল উচ্চ বিদ্যালয় খেলার মাঠ থেকে বিশাল এক ভিক্ষোব মিছিল বের হয়ে উপজেলার শহীদ মীর মুগ্ধ চত্বর, শহীদ আবু সাঈদ চত্বর ও বিজয় ২৪ চত্বর প্রদক্ষিণ করে ধর্মপাশা থানার সামনে গিয়ে সমাবেশে মিলিত হয়।

সমাবেশে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন ধর্মপাশা উপজেলার শিক্ষার্থীদের পক্ষে মহি উদ্দিন আরিফের সঞ্চালনায় সংক্ষেপে বক্তব্যদেন, আসিফ আহমেদ, আশরাফুল আলম আরিফ ও ফারুক আহমেদ প্রমুখ।

এছাড়াও সমাবেশে বিভিন্ন এলাকা থেকে সহস্রাধিক ছাত্র জনতা স্বতঃস্ফূর্ত ভাবে অংশগ্রহণ করেন।

সমাবেশে বক্তারা বলেন, রাজনৈতিকভাবে ভারত বাংলাদেশের উপর যে*ভা*বে বন্যার পানি চাপিয়ে দিয়েছে তা অন্যায় করেছে। প্রতিবেশী দেশ হিসেবে ভারতের কাছ থেকে তা আমরা আশা করিনি। ভারতের কাছে আমরা বৈষম্যতার শিকার হয়েছি। তাই আজ আমরা বৈষম্য বিরোধী আন্দোলন ছাত্র ও জনতা এই ভিক্ষোব মিছিল ও সমাবেশ করেছি। ভারত যদি তা বন্ধ না করে পরবর্তিতে আমরা সারা দেশব্যাপী আরও দীর্ঘমেয়াদী প্রতিবাদে ভিক্ষোব মিছিল ও সমাবেশের ডাক দিবো।

Please follow and like us:

Related Articles

Back to top button