খবরাখবর

রাঙ্গাবালীতে জমি নিয়ে পূর্ব শত্রুতার প্রতিশোধে হামলা, গুরুতর আহত ১

মু,হেলাল আহম্মেদ (রিপন), পটুয়াখালী: পটুয়াখালী জেলার রাঙ্গাবালী উপজেলায় জমি নিয়ে পূর্ব শত্রুতার প্রতিশোধ নিতে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হন মো, মানিক মল্লিক (৫৫)।

গত ২১ আগষ্ট সন্ধ্যা ৭ টায় রাঙ্গাবালী থানাধীন উত্তর কাজির হাওলা খেয়া ঘাটের রাস্তার উপর এই ঘটনাটি ঘটে। গুরুতর আহত মানিক মল্লিককে রাঙ্গাবালীতে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। আহত মানিক মল্লিক রাঙ্গাবালী উপজেলার উত্তর কাজির হাওলা, ০২নং ওয়ার্ডের বাসিন্দা।

এ ব্যাপারে ভিকটিম মানিক মল্লিক এর ছেলে মোঃ সাথিল (৩৫), বাদী হয়ে, গত ২৩ আগষ্ট রাঙ্গাবালী থানায় মামলা করতে গেলে থানা পুলিশ তার অভিযোগটি নথিভুক্ত না করে আশ্বাস দিয়ে ফিরিয়ে দেয়।

বাদী মোঃ সাথিল এর লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে,অভিযুক্ত আসামি মোঃ ইকবাল প্যাদা(৪৫), মোঃ ইমরাত প্যাদা (৩৮), মোঃ তানভির প্যাদা (১৯), মোসাঃ শিলা (৩৮) ও মোঃ সোহেল প্যাদা (৪০), এরা সকলে একই এলাকার উত্তর কাজির হাওলা, ০২নং ওয়ার্ডের বাসিন্দা।

অভিযুক্তদের সাথে পূর্ব থেকে জমি নিয়ে হট্টগোল চলে আসছে। এরই ধারাবাহিকতা গত ২১ আগষ্ট সন্ধ্যা ৭ টায় পূর্ব পরিকল্পনা অনুযায়ী ভিকটিম মানিক মল্লিককে দেশীয় অস্ত্র- রামদা, জুতি ও ধারালো ছুড়ি দিয়ে রক্তাক্ত করে এবং ভিকটিমের সাথে থাকা নগদ ৪৮ হাজার টাকা নিয়ে রাস্তার উপর ফেলে রেখে যায়। পরে এলাকাবাসী ভিকটিম মানিক মল্লিক’কে উদ্ধার করে। এরপর মানিক মল্লিকের অবস্থা আসংখ্যা জনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য পটুয়াখালী নিয়ে যায়। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় থমথমে বিরাজ করছে।

এবিষয় ভিকটিম মানিক মল্লিকের ছেলে সাথিল রাঙ্গাবালী থানায় লিখিত অভিযোগ দেয়ার পরেও অভিযোগটি গ্রহন না করার বিষয় রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার কাছে মুঠোফোনে জানতে চাইলে তিনি বলেন, আমি ছুটিতে আছি,অনেক দুরে আছি, কোন সমস্যা নাই লিখিত অভিযোগটি থানায় আছে। এবং তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান তিনি।

Please follow and like us:

Related Articles

Back to top button