খবরাখবর

পটুয়াখালীতে বিএনপির মধ্যে ইন্ডিয়ান এজেন্ট রয়েছে: আলতাফ হোসেন চৌধুরী

মু,হেলাল আহম্মেদ(রিপন), পটুয়াখালী: বিএনপি কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও বৈদেশিক কুটনৈতিক কমিটির সদস্য, সাবেক স্বরাষ্ট্র মন্ত্রী এয়ার ভাইস মার্শাল (অব) আলহাজ্ব আলতাফ হোসেন চৌধুরী সংবাদ সম্মেলনে বলেছেন বিএনপিতে কিছু পরিচিত ইন্ডিয়ান ‘র’ এর এজেন্ট আছে। যারা এখনও আওয়ামী লীগের প্রেত্মাদের পুর্নবাসন করে এবং বিএনপি নেতাকর্মীদের ক্ষতি করাতে ব্যবহার করে।

এই র এর এজেন্টরা বাংলাদেশে বসে টাকা আয় করে, ১০০ টাকার ৯০ টাকা ইন্ডিয়ায় পাঠায়। সেখানে বাড়ি গাড়ি সব আছে, একেকজন ২/৩টা দেশের পাসপোর্ট বহন করে এমনটাই জানান সংবাদ সম্মেলনে।

আজ (১ সেপ্টেম্বর) রোববার দুপুরে তার পটুয়াখালীর পৌর শহরের তিতাস পাড়া নিজ বাসভবনে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা তুলে ধরেন।

সংবাদ সম্মেলন আলতাফ হোসেন চৌধুরী আরও বলেন, অন্তরবর্তী কালীন সরকারের প্রধান উপদেষ্টা কোন সাধারণ লোক নয়, প্রফেসর ডঃ মুহাম্মদ ইউনুসকে বিশ্বের সব দেশ গ্রহণ করেছে। কিন্তু ভূয়া আওয়ামী লীগ সরকার ড. মুহাম্মদ ইউনূস কে বিভিন্নভাবে হয়রানি করেছে, অবিচার করেছে ,জেল পর্যন্ত দিয়েছে।

ডঃ. মুহাম্মদ ইউনূস এই দেশের ভঙ্গুর অর্থনীতি ঠিক করার জন্য উদ্যোগ নিয়েছেন। তিনি আইএমএফ এর সাথে যোগাযোগ করেছেন, বিশ্ব ব্যাংকের সাথে যোগাযোগ করেছেন।

এছাড়াও বিভিন্ন দেশের সঙ্গে তিনি যোগাযোগ করে অর্থ নিয়ো আসতেছেন। তাকে সময় দিতে হবে। সে একটি সুন্দর পরিবেশ সৃষ্টি করে, সকলকে ভোট প্রদানে সুযোগ দিবেন।

এসময় পটুয়াখালী জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মাকসুদ বায়জিদ পান্না, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ওয়াহিদ সরোয়ার কালাম, যুবদলের সাবেক সাধারণ সম্পাদক তৌফিক আলী খান কবির সহ বিএনপি যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দলের বিপুল সংখ্যক নেতাকর্মী ও গণমাধ্যম কর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

Please follow and like us:

Related Articles

Back to top button