খবরাখবর

পটুয়াখালীতে নবাগত পুলিশ সুপারের সাথে মতবিনিময় সভা

মু,হেলাল আহম্মেদ(রিপন), পটুয়াখালী: পটুয়াখালী জেলা প্রেসক্লাবের বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন নবাগত পুলিশ সুপার মোঃ আনোয়ার জাহিদ।

আজ (২ সেপ্টেম্বর) সোমবার সকাল বিকেল ৩ টার সময় পটুয়াখালী পুলিশ সুপারের কার্যালয়ের হলরুমে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উক্ত মতবিনিময় সভায় পুলিশ সুপার বলেন, চাঁদাবাজ ও মাদকদ্রব্য নির্মূলে তার নেতৃত্বে গুরত্ব সহকারে পুলিশ দায়িত্ব পালন করবে।

এবিষয়ে সাংবাদিকদের আস্বস্ত করেছেন পুলিশ সুপার। তিনি আরও বলেন, বর্তমানে অনেক স্কুল শিক্ষার্থীরা ব্যপক অপরাধে জড়িয়ে যাচ্ছে,এবিষয়ে অভিভাবকদের আরও সচেতন হতে হবে। এই সভায় যা আলোচনা হয়েছে আপনাদের লেখার মাধ্যমে অভিভাবকরা সচেতন হবে, এবিষয়ে সাংবাদিকদের ভূমিকা অনেক।

এসময় শৃঙ্খলা রক্ষার সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন তিনি।

মতবিনিময় সভায় পটুয়াখালীতে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

বিভিন্ন বিষয় তুলে ধরে বক্তব্য রাখেন, পটুয়াখালী জেলা প্রেসক্লাবের সভাপতি দৈনিক সাথী পত্রিকার সম্পাদক মো,আনোয়ার হোসেন সেক্রেটারি বৈশাখী টেলিভিশনের পটুয়াখালী জেলা প্রতিনিধি আব্দুস সালাম আরিফ ,সহসভাপতি কাইয়ুম উদ্দীন জুয়েল, সাংগঠনিক সম্পাদক দৈনিক ভোরের আকাশ পত্রিকার জেলাপ্রতিনিধি মো,জলিলুর রহমান সোহেল, কার্য নির্বাহী সদস্য এনটিভি ও যুগান্তরের প্রতিনিধি মো,মোস্তাফিজুর রহমান মোস্তাক, কার্যনির্বাহী সদস্য মো,লোকমান মৃর্ধা ও দপ্তর সম্পাদক জহিরুল ইসলাম, পাঠাগার সম্পাদক দৈনিক আনন্দ বাজার পত্রিকার পটুয়াখালী জেলা প্রতিনিধি মু,হেলাল আহম্মেদ রিপন,দৈনিক গণকন্ঠের স্টাফ রিপোর্টার মু,জিল্লুর রহমান জুয়েল সদস্য আজকের পত্রিকার জেলা প্রতিনিধি মহিবুল্লাহ সহ বিভিন্ন মিডিয়ার সাংবাদিকরা এসময় সভায় উপস্থিত ছিলেন।

Please follow and like us:

Related Articles

Back to top button