খবরাখবর

ফটিকছড়িতে সংঘর্ষে দুই ভাই নিহত

ফটিকছড়ি প্রতিনিধি: ফটিকছড়িতে পারিবািরক ও সামাজিক শ্রত্রুতার জেরে দুপক্ষের সংঘর্ষে জাহাঙ্গীর ও আলমগীর নামে দুই ভাই নিহত হয়েছে।

৩ সেপ্টেম্বর সন্ধ্যায় উপজেলার দক্ষিণ ফটিকছড়ি জাফতনগরের ইউনিয়নের ৮ নং ওয়ার্ডে তেলপারই ( তকির হাটের পশ্চিমে) ছমদ বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত দুইজন উক্ত এলাকার মোহাম্মদ ইসলামের পুত্র।

জানা যায়, পারিবারিক কলহের জের ধরে চার ভাই করিম, রাসেল জাহাঙ্গীর ও আলমগীর একসাথে বিদেশ থেকে আসে। আজ করিম কিরিস দিয়ে স্ত্রী ও মেয়েকে কোপাতে থাকে।

স্থানীয় কয়েকজন এসে বাধা দিলে তাদেরও কোপাতে থাকে। পরবর্তী এলাকাকাসীর সাথে সংঘর্ষে জড়িয়ে পড়ে তারা। এতে জাহাঙ্গীর ও আলমগীর দুই ভাই নিহত হয়।

আহত হয়, সাহাবুদ্দিন, বাচ্চু, বোরহানসহ ছয় জন।

স্থানীয় সুত্রে জানা যায়, করিমের পারিবািরক কলহটি দীর্ঘদিন ধরে সামাজিক কলহে রুপ নেয়। সমাজচ্যুতও করা হয় উক্ত পরিবারকে। চার ভাই একসাথে আসে প্রতিবাদ করতে। এসে মর্মান্তিক এ ঘটনা ঘটে।

জাপতনগর ইউপি চেয়ারম্যন জিয়া উদ্দিন জিয়া ঘটনার সতত্যা নিশ্চিত করে বলেব, সম্পূর্ণ পারিবারিক বিষয়টি এতবড় ঘটনায় রূপ নিল। যা অনাকাঙ্ক্ষিত।

ফটিকছড়ি থানার তদন্ত অফিসার আবু জাপর বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে আমাদের টিম। পরে বিস্তারিত জানানো হবে।

Please follow and like us:

Related Articles

Back to top button