খবরাখবর

খাগড়াছড়িতে ৫’শ মানুষের মাঝে স্বেচ্ছাসেবক দলের ত্রাণ বিতরণ

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্ত ৫’শ মানুষের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করেছে জেলা সেচ্চাসেবক দল।

শনিবার (৭ সেপ্টেম্বর) বেলা ১টার দিকে জেলা সেচ্ছাসেবক দলের ব্যবস্থাপনায় ও উপজেলা বিএনপির সার্বিক সহযোগিতায় দীঘিনালা উপজেলার ছোট মেরুং উচ্চবিদ্যালয় মাঠে এ উপহার সামগ্রী বিতরন করা হয়।

এসময় বাংলাদেশ জাতীয়তাবাদী জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস এম জিলানীর সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী,

বিশেষ অতিথি হিসেবে ছিলেন, সহ কর্মসংস্থান বিষয়ক সম্পাদক ও খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়া।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নেতাকর্মীদের উদ্দেশ্যে আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, ছাত্র জনতার আন্দোলনের মাধ্যমে এদেশ বৈষম্য ও শোষণ মুক্ত হয়েছে। দীর্ঘ ১৭ বছর শোষণ ও নির্যাতনের পর এদেশের মানুষ নতুন বাংলাদেশ পেয়েছে।

তিনি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়ার নেতৃত্বে জেলার সকল নেতৃবৃন্দকে একযোগে দেশের জন্য, দেশের মানুষের জন্য, খাগড়াছড়িবাসীর জন্য কাজ করে যেতে আহ্বান জানান।

এছাড়াও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক রাজিব আহসান, বিএনপি খাগড়াছড়ির বিএনপির প্রধান উপদেষ্টা জাকিয়া জান্নাত বীথি, জেলা বিএনপির সাধারণ সম্পাদক এমএন আবছার, সহ-সভাপতি প্রবীণ চন্দ্র চাকমা, যুগ্ম সম্পাদক এডভোকেট মালেক মিন্টু, অনিমেষ চাকমা মিন্টু।

সহ দপ্তর সম্পাদক ইশতিয়াক আহমেদ নিপু উপজেলা বিএনপির সভাপতি মো. শফিকুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি আবদুর রহিম, সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন, যুগ্ম সম্পাদক কাজী রানা, মহিলা দলের সভানেত্রী মোরশেদা খাতুন সহ জেলা ও উপজেলা বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও জেলার ৯উপজেলার নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

Please follow and like us:

Related Articles

Back to top button