খবরাখবর

সিরাজগঞ্জ এক্সপ্রেস ট্রেন চালুর দাবীতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ এক্সপ্রেস ট্রেন চালুর দাবীতে সিরাজগঞ্জে মানববন্ধন ও জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে আমরা সিরাজগঞ্জবাসীর আয়োজনের সিরাজগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপি’র সভাপতি রোমানা মাহমুদ।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সাধারন সম্পাদক সাইদুর রহমান বাচ্চু, জেলা বিএনপি’র যুগ্মসম্পাদক নুর কায়েম সবুজ, জেলা বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক হারুন -অর- রশিদ খান হাসান, সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট রফিক সরকার, জেলা ছাত্রদলের সভাপতি জুনায়েদ হোসেন সবুজ প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, সিরাজগঞ্জ টাউন  ছিলো -রেলের নগরী, রেলেই  জনগণ যাতায়াত ও ব্যবসা-বাণিজ্য করতো, এ টাউন ছিলো জাঁকজমকপূর্ণ। একটি মাত্র ট্রেন চলাচল করতো  তাও আবার ষড়যন্ত্র করে  বন্ধ করা হয়েছে । সিরাজগঞ্জ শহরের প্রাণকেন্দ্র  বাজার স্টেশন এখন রেলশূন্য।

গত ৪ আগষ্ট-২০২৪ খ্রীঃ থেকে সিরাজগঞ্জ এক্সপ্রেস ট্রেনটি চলাচল বন্ধ করা হয়েছে । এ কারনে ব্যবসায়ীরা ও সাধারণ মানুষের ভোগান্তি পোহাতে হচ্ছে। আমাদের  দ্রুত সময়ের মধ্যে ট্রেন চলাচলের দাবী জানাই।  আমাদের ন্যায্য দাবী পূরণ  না হলে  উত্তরাঞ্চল থেকে ঢাকা মুখী যে সমস্ত ট্রেন চলাচল করবে তা বন্ধ করার হুশিয়ারি দেন বক্তারা।

এ সময়ে  জেলা বিএনপির দপ্তর সম্পাদক শেখ মোঃ এনামুল হক, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ও সাংবাদিক এম. দুলাল উদ্দিন আহমেদ, জেলা বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন রাজেশ, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ন-আহবায়ক আহসান হাবীব উজ্জ্বল, জেলা মহিলাদলের নেত্রীবৃন্দ সহ জেলা বিএনপি’র বিভিন্ন  অঙ্গ সংগঠনের অনেক  নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। পরে মানববন্ধন শেষে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান করা হয়।

Please follow and like us:

Related Articles

Back to top button