খবরাখবর

খাগড়াছড়িতে শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে শ্রমিক সমাবেশ

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়িতে শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে শহিদদের রুহের মাগফেরাত কামনা ও শ্রমজীবী মানুষের অধিকার প্রতিষ্ঠায় ইসলামী শ্রমনীতি বাস্তবায়নের লক্ষ্যে শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় খাগড়াছড়ি জেলা শিল্পকলা একাডেমিতে বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন সদর উপজেলা শাখার আয়োজনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে মো. সেলিম আহমেদ এর সঞ্চালনায় সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন, মো. ইয়াকুব আলী হোসাইন, সভাপতি শ্রমিক কল্যাণ ফেডারেশন খাগড়াছড়ি সদর।

এ সময় বক্তারা বলেন, ছাত্র জনতার আত্মত্যাগের ফলে আজ নতুন করে বাঁচার স্বপ্ন দেখছে দেশের মানুষ। দীর্ঘ ১৫বছর পর দেশের জনগণ এখন শান্তিতে নিঃশ্বাস নিচ্ছে। এই অর্জন ধরে রাখতে আমাদেরকে বিনয়ী হতে হবে, ধৈর্য্য ধারণ করতে হবে। সব শ্রেণি পেশার মানুষের পাশে দাঁড়ানোর মানসিকতা তৈরি করতে হবে।

আগামী প্রজন্মের জন্য একটি বৈষম্যমুক্ত অসাম্প্রদায়িক চেতনার কল্যাণ রাষ্ট্র গঠনে প্রত্যেক কর্মীকে আদর্শ, ন্যায় পরায়ণ, সততা, সভ্যতা, দক্ষতা অর্জন এবং সাহসিকতার সাথে অসাম্প্রদায়িক চেতনায় উজ্জীবিত হতে হবে। বক্তারা যাদেরকে মিথ্যা মামলায় আসামি করে শহীদ করে দিলেন সেই সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করেন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শ্রমিক কল্যান ফেডারেশনের কেন্দ্রীয় সহ সভাপতি ও চট্টগ্রাম অঞ্চলের পরিচালক লস্কর মো. তাসলিম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,
খাগড়াছড়ি জেলা শ্রমিক কল্যাণ ফেডারেশন জেলা শাখার সভাপতি মো. আব্দুল মান্নান। জেলা শ্রমিক কল্যাণ ফেডারেশন সাধারণ সম্পাদক মো. অলিউডর রহমান, মো. ইলিয়াস উপদেষ্টা শ্রমিক কল্যাণ ফেডারেশন খাগড়াছড়িসহ অনেকেই।

Please follow and like us:

Related Articles

Back to top button