খবরাখবর

দুমকিতে নিহত, মিলনের ৫১ দিন পর কবর থেকে লাশ উত্তোলন

মু,হেলাল আহম্মেদ(রিপন),পটুয়াখালী: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত মিলন হাওলাদারের লাশ দাফনের ৫১ দিন পর করব থেকে উত্তোলন করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছেন দুমকি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শাহীন মাহমুদ।

গত ১২ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকালে উপজেলার আঙ্গারিয়া ইউনিয়নের ঝাটরা গ্রামের পারিবারিক কবর থেকে মরদেহ উত্তোলন করা হয়েছে। জানা যায়, গত ২১ জুলাই বেলা ১১টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়নগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড়ে কোটা বিরোধী আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষে গুলিবিদ্ধ হন মাছ ব্যবসায়ী মিলন হাওলাদার।

এ বিষয়ে নিহত মিলনের স্ত্রী শাহানাজ বেগম, ১৮ আগষ্ট নারায়নগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানা এলাকায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, স্বরাষ্ট্রমন্ত্রী, আসাদুজ্জামান খান কামাল নারায়ণগঞ্জ-৪ আসনের সাবেক সংসদ সদস্য শামীম ওসমানের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন।

এরই প্রেক্ষিতে ন্যায়বিচারে পটুয়াখালী বিজ্ঞ ম্যাজিস্ট্রেট আদালত লাশ উত্তোলন করে ময়না তদন্তের আদেশে দুমকি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহি ম্যাজিস্ট্রেট মো. শাহিন মাহমুদ লাশ উত্তোলন করে পটুয়াখালী মর্গে পূনরায় পাঠান পোস্টমর্টেম করার জন্য।

Please follow and like us:

Related Articles

Back to top button