খবরাখবর

সিরাজগঞ্জে শামীম হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে র‍্যাব-১২

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে চাঞ্চল্যকর শামীম শেখকে অপহরণের পর হত্যা ও অর্থ লুটের অপরাধে আমৃত্যু কারাদন্ড ও অর্থদন্ডের সাজাপ্রাপ্ত আসামী ইসমাইল শেখ ওরফে রাসেল শেখ (২৬) কে ১৫ দিনের মধ্যে গ্রেফতার করেছেd র‌্যাব-১২।

গত ২৫ জুন ২০১৬ সালে সিরাজগঞ্জ জেলার পৌর এলাকার আলাউদ্দিন স্টোরের কর্মচারী ভিকটিম শামীম শেখ দোকানের বকেয়া টাকা উত্তোলনের জন্য উল্লাপাড়ায় যায়। পরে রাত ১০টা পর্যন্ত তার সঙ্গে দোকান মালিক ও পরিবারের যোগাযোগ হলেও তারপর থেকে তার খোঁজ পাওয়া যাচ্ছিল না।

পরের দিন উল্লাপাড়া উপজেলার বড়হর দক্ষিণপাড়া থেকে ভিকটিম শামীম শেখের মরদেহ উদ্ধার করে উল্লাপাড়া মডেল থানা পুলিশ। এই ঘটনায় নিহতের বাবা শামসুল হক বাদী হয়ে উল্লাপাড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

পরবর্তীতে বিজ্ঞ আদালত সাজাপ্রাপ্তদের স্বীকারোক্তিমূলক জবানবন্দিসহ ১৪ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষে সাক্ষ্য-প্রমাণের ভিত্তিতে সিরাজগঞ্জ পৌর এলাকার মাহমুদপুর মহল্লার সাইফুল শেখের ছেলে ইসমাইল শেখসহ আরো তিন জনকে আমৃত্যু কারাদন্ড ও অর্থদন্ডের সাজা প্রদান করেন।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) রাতে র‍্যাব ১২’র অধিনায়ক মোঃ মারুফ হোসেন এর দিকনির্দেশনায় “সিরাজগঞ্জ জেলার

যমুনাসেতু পশ্চিম গোল চত্বর এলাকায়’’ অভিযান পরিচালনা করে চাঞ্চল্যকর অপহরণ, হত্যা ও অর্থ লুটের অপরাধে আমৃত্যু কারাদন্ড ও অর্থদন্ডের সাজাপ্রাপ্ত পলাতক আসামী ইসমাইল শেখ ওরফে রাসেল শেখ (২৬) কে গ্রেফতার কর হয়।

গ্রেফতারকৃত মোঃ ইসমাইল শেখ ওরফে রাসেল শেখ (২৬), সিরাজগঞ্জ সদর থানার ২ নং গলি মাহমুদপুর গ্রামের মৃত মোঃ সাইফুল শেখের ছেলে।

গ্রেফতারকৃত আসামীকে সিরাজগঞ্জ সদর থানায় পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য হস্তান্তর করা হয়েছে।

Please follow and like us:

Related Articles

Back to top button