খবরাখবর

কৃষক দল কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক মনোনীত হলেন মুহাম্মদ জসিম উদ্দিন

চট্টগ্রাম: বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দল জাতীয় নির্বাহী কমিটির চট্টগ্রাম বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক মনোনীত হয়েছেন সাবেক ছাত্রনেতা মুহাম্মদ জসিম উদ্দিন।

সম্প্রতি কৃষক দলের দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় সহ সাংগঠনিক সম্পাদকের নতুন দায়িত্ব দেওয়ায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান ও কৃষক দলের সভাপতি কৃষিবিদ হাসান জাফির তুহিন, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মোশারফ হোসেন এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে মুহাম্মদ জসিম উদ্দিন বলেন, আমার ওপর অর্পিত যে কোনো দায়িত্ব অতীতের মতো সততা ও নিষ্ঠার সঙ্গে পালন করব।

দেশপ্রেমিক রাজনৈতিক দল, কৃষক শ্রমিক ও ছাত্র জনতার ঐতিহাসিক একটি বিপ্লবের মধ্য দিয়ে ফ্যাসিবাদী হাসিনার পতন হয়েছে এবং গনতন্ত্র প্রতিষ্টার দুয়ার খুলেছে। একটি ‌সুষ্টু নির্বাচনের মাধ্যমে গনতান্ত্রিক সরকার প্রতিষ্টা‌য় দলের যেকোন নির্দেশ পালন করতে সর্বদা প্রস্তুত রয়েছি।

কৃষক দলের বিভাগীয় সকল পর্যায়ের নেতাকর্মীদের নিয়ে অর্পিত এই দায়িত্ব সঠিক ভাবে পালন করার আপ্রান চেষ্টা করব।

জসিম উদ্দিন বলেন, ত্যাগীদের সঠিক সময়ে সঠিক ভাবে মূল্যায়ন করে। বড় দলে প্রতিযোগিতা থাকবে তবে প্রতিহিংসা কখনো কারো জন্য শুভ হয়না।

বিএনপি একটি বিশাল দল, এখানে কর্মীদের যথাযথ মূল্যায়ন করার অনেক সুযোগ রয়েছে। সেক্ষেত্রে  কর্মীদেরকে দলের নীতিনির্ধারনী ফোরামের প্রতি পূর্ণআস্থা রাখতে হবে।

তিনি আরো বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দলের বিপ্লবী সভাপতি কৃষিবীদ হাসান জাফির তুহিন ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মোশারফ হোসেন এর সুযোগ্য নেতৃত্বে সারা দেশের ন্যায় চট্টগ্রাম বিভাগীয় কৃষক দলকে ত্যাগীদের ঠিকানায় পরিনত করা হবে ইনশাআল্লাহ।

তিনি দলের চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনা করে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

উল্লেখ্য, মুহাম্মদ জসিম উদ্দিন মহান স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শে অনুপ্রেরনায় তৃনমূল থেকে গড়ে উঠা একজন পরিক্ষীত কর্মীবান্ধব জাতীয়তাবাদী সংগঠক। তিনি সাতকানিয়া উপজেলা বিএনপির সাবেক প্রকাশনা সম্পাদক ও চট্টগ্রাম দক্ষিন জেলা ছাত্রদলের স্কুল বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

Please follow and like us:

Related Articles

Back to top button