খবরাখবর

রাঙ্গুনিয়ায় পাহাড়ধসে ক্ষতিগ্রস্তদের সহয়তা দিলো-যুবদল নেতা গফুর খান

রাঙ্গুনিয়া সংবাদদাতা: রাঙ্গুনিয়ায় সম্প্রতি টানা ভারি বৃষ্টিপাতে পৌরসভা ৩ নম্বর ওয়ার্ডের জাকিরাবাদ এলাকায় পহাড় ধসে ক্ষতিগ্রস্ত তিন পরিবারকে রাঙ্গুনিয়া ও রাউজানের সাবেক সাংসদ গিয়াসউদ্দিন কাদের চৌধুরী এবং বিএনপির নির্বাহী কমিটির সদস্য হুমাম কাদের চৌধুরী’র পক্ষে ব্যক্তিগত তহবিল হতে ঢেউটিন ও নগদ অর্থ সহায়তা দিলেন চট্টগ্রাম উত্তর জেলা যুবদলের সহ-সভাপতি ও জিয়া মঞ্চের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মো আব্দুল গফুর খান।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) বিকালে পৌরসভার জাকিরাবাদ ৩ নম্বর ওয়ার্ডের ক্ষতিগ্রস্ত পরিবার মো. বেলাল, মনোয়ার বেগম ও লায়লা বেগম’র হাতে ঢেউটিন ও অর্থ সহায়তা তুলে দেন।

এসময় আব্দুল গফুর খান ক্ষতিগ্রস্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন এবং মানুষের বিপদে পাশে থাকার অঙ্গিকার ব্যক্ত করে বলেন, সম্প্রতি বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষ ও পরিবার গুলোর পাশে দাঁড়াতে বিএনপির পক্ষ থেকে বিশেষ নির্দেশনা দেওয়া হয়েছে,তাই দলের নির্দেশনা মেনে ও আমার নেতা গিয়াসউদ্দিন কাদের চৌধুরী ও হুমাম কাদের চৌধুরী’র পক্ষে সহায়তা নিয়ে সম্প্রতি দাঁড়িয়েছি।

এ সময় উপস্থিত ছিলেন আবদুল করিম, করিম খান, মো.মনসুর, মো.শাহেদ আকবর,মো.মন্নান, মান্নান খান,জামাল উদ্দিন, মো.ইলিয়াছ, নুরুল হক, ইলিয়াছ খান, মো.শিফাত, শাহেদ, সাব্বির, রায়হান, পাবেল ও মো. রহিমসহ স্থানীয় ব্যাক্তিবর্গ ও দলের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

Please follow and like us:

Related Articles

Back to top button