খবরাখবর

ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন কৃষক দলের সহ-সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন

চট্টগ্রাম: বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দলের সদ্য মনোনীত চট্টগ্রাম বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক, সাবেক ছাত্রনেতা ও সাতকানিয়ার কৃতি সন্তান মুহাম্মদ জসিম উদ্দিন ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন।

সংগঠনের চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিন জেলার নেতৃবৃন্দ সৌজন্য এক সাক্ষাতে বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক মনোনীত হ‌ওয়ায় তাকে ঊষ্ণ শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

এসময় নেতাকর্মীদের উদ্দেশে জসিম উদ্দিন বলেন, ফ্যাসিবাদী হাসিনার দোসররা এখনো দেশের বিরুদ্ধে গভীর ষড়যন্ত করছে। কাজেই এই মুহুর্তে দলের হাইকমান্ডের নির্দেশিত আচরণবিধির উপর গুরুত্ব দিতে হবে। দলের ভাবমুর্তি নষ্ট হয় সেধরনের কার্যকলাপ থেকে আমাদের বিরত থাকতে হবে।

তিনি আরো বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক দেশপ্রেমিক তারেক রহমান দেশের বর্তমান পরিস্থিতি সুক্ষ ভাবে পর্যবেক্ষন করছেন। কাজেই দেশের উদ্ভুদ্ধ এই পরিস্তিতিতে আমাদের সকলকে ঐক্যব্দ থাকতে হবে।

জসিম উদ্দিন বলেন, দেশনায়ক তারেক রহমানের নির্দেশে কৃষক দলের সভাপতি কৃষিবিদ হাসান জাফির তুহিন ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মোশারফ হোসেন এর নেতৃত্বে জাতীয়তাবাদী কৃষক দল কৃষি প্রধান এই বাংলাদেশে প্রকৃত কৃষি বিপ্লব ঘঠানোর লক্ষ্য নিয়ে কাজ করছে। যাতে কৃষিখাতের উন্নয়ন সাধিত হয় এবং কৃষি শিল্পের মাধ্যমে অর্থনৈতিক সাফল্য অর্জন হয়। আসুন দেশের ভাবমুর্তি বাড়াতে এবং অর্থনৈতিক প্রবৃদ্ধি বাড়াতে বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দলের পতাকা তলে সকলেই ঐক্যবদ্ধ হ‌ই।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর কৃষকদলের আহবায়ক মুহাম্মদ আলমগীর, চট্টগ্রাম দক্ষিন জেলা কৃষক দলের আহবায়ক মহসিন রানা, মহানগর কৃষক দলের সদস্য সচিব সাবের আহমেদ টারজেন, দক্ষিন জেলা কৃষক দলের সদস্য সচিব জাকির হোসেন, মহানগর কৃষক দলের সিনিয়র যুগ্ম- আহবায়ক ইয়াসিন রেজা রাজু, যুগ্ম-আহবায়ক মুহাম্মদ সেকান্দর, সাবেক যুগ্ম-আহবায়ক এম এনাম হোসেন, সাবেক যুগ্ম-আহবায়ক মোজাহারুল কাদের, সাইফুল ইসলাম, আবু তৈয়ব, মুহাম্মদ ইলিয়াছ, মহানগর সেচ্ছাসেবক দলের সহ- নাঠ্য বিষয়ক সম্পাদক মুহাম্মদ আবদুল্লাহ, রহমত আলী, মুহাম্মদ মাহাবু, পতেঙ্গা থানা ছাত্রদলের আহবায়ক মুহাম্মদ রাব্বি হোসেন রিমনসহ প্রমুখ।

Please follow and like us:

Related Articles

Back to top button