খবরাখবর

সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের ২৪ লাখ টাকা আর্থিক সহায়তা প্রদান

ফটিকছড়ি প্রতিনিধি: শাহানশাহ্ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী (ক.) ট্রাস্ট এর উদ্যোগে বিভিন্ন খাতে ৩৪ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠান ট্রাস্ট মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

২৮ সেপ্টেম্বর শনিবার ট্রাস্টের প্রশাসনিক ও সমন্বয় কর্মকর্তা তানভীর হোসাইন-এর সঞ্চালনায় সহায়তা প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ট্রাস্টের সচিব অধ্যাপক এ ওয়াই এম ডি জাফর এবং সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউট অব ফরেস্ট্রি এন্ড এনভায়রনমেন্টাল সায়েন্সেস বিভাগের প্রফেসর ড. মোহাম্মদ জসীমউদ্দিন।

এ সময় ট্রাস্টের সচিব তাঁর বক্তব্যে বলেন, আল্লাহর অলিগণের আগমন ঘটে মানবতার কল্যাণের জন্য।

শাহানশাহ্ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারীও এর ব্যতিক্রম ছিলেন না। তাঁরই পদাঙ্ক অনুসরণ করে এই ট্রাস্ট মানবতার কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

অনুষ্ঠানে ৬টি মসজিদ নির্মাণে সহায়তা, ৩টি শিক্ষা প্রতিষ্ঠান নির্মাণে সহায়তা, পিছিয়ে পরা ৪টি শিক্ষা প্রতিষ্ঠানকে শিক্ষক সম্মানী প্রদান, ১ জনকে শিক্ষাবৃত্তি প্রদান, ৪ জনকে জটিল রোগে চিকিৎসা সহায়তা, ১ জনকে বিদেশ যাত্রায় সহায়তা, ২ জনকে দোকানে ব্যবসায় পুঁজি সহায়তা, ৩ জনকে গৃহ নির্মাণে সহায়তা, ৭ জনকে মেয়ের বিবাহে সহায়তা, ক্যান্সার আক্রান্ত রোগীর চিকিৎসায় ঋণ পরিশোধে সহায়তা এবং ২ জন ভিন্ন ধর্মালবলম্বীকে গৃহনির্মাণ ও মেয়ের বিবাহে সহায়তা সহ মোট ৩৪ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ২৩ লাখ ৯১ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করা হয়।

Please follow and like us:

Related Articles

Back to top button