খবরাখবর

রজব আলী মেমোরিয়াল বিজ্ঞান কলেজের সভাপতি পদে মনোনীত হলেন- সবুজ 

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ পৌর শহরের অন্যতম সুনামখ্যাত বিদ্যাপীঠ রজব আলী মেমোরিয়াল বিজ্ঞান কলেজ এর  সভাপতি পদে নুর কায়েম সবুজ মনোনীত হয়েছেন।

গত বুধবার (২ অক্টোবর) জাতীয় (ভারপ্রাপ্ত) মোঃ আব্দুল হাই সিদ্দিক সরকার স্বাক্ষরিত একটি পত্রের মাধ্যমে এতথ্য নিশ্চিত করা হয়েছে।

জানা যায়, এডহক কমিটির মেয়াদ পত্র ইস্যুর তারিখ থেকে ৬ মাস পর্যন্ত বলবৎ থাকবে। এসময়ের মধ্যে নিয়মিত গভর্নিং বডি গঠনের কার্যক্রম অবশ্যই সম্পন্ন করতে হবে।

নূর কায়েম সবুজ সিরাজগঞ্জ জেলা বিএনপির সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক, সিরাজগঞ্জ শহর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক, শহর যুবদলের সাবেক  যুগ্ম আহবায়ক, সিরাজগঞ্জ জেলা ট্রাক ও ট্যাংলরী মালিক গ্রুপ এর  ৩ বারের নির্বাচিত সভাপতি, সিরাজগঞ্জ জেলা ইটভাটা মালিক সমিতির ১২ বারের সাধারণ সম্পাদক, সিরাজগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ লিমিটেডের  তিন বারের সাবেক পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

আল-আমান সবুজ জামে মসজিদ এর প্রতিষ্ঠাতা সভাপতি ও সয়াধানগড়া কেন্দ্রীয় ঈদগাহ মাঠ ও হাফিজিয়া মাদ্রাসার সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

নূর কায়েম সবুজ রজব আলী মেমোরিয়াল বিজ্ঞান কলেজের এডহক কমিটির সভাপতি নির্বাচিত হওয়ায় সিরাজগঞ্জ জেলা বিএনপির সভাপতি,সাবেক সংসদ সদস্য রুমানা মাহমুদ ও বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চুসহ জেলা বিএনপির জ্যেষ্ঠ নেতৃবৃন্দ শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

Please follow and like us:

Related Articles

Back to top button