খবরাখবর

পটুয়াখালীতে পুলিশ ও সেনাবাহিনীর যৌথ অভিযানে ৮ মামলার আসামি গ্রেফতার

মু,হেলাল আহম্মেদ(রিপন), পটুয়াখালী: সম্প্রতি পটুয়াখালী সদর ক্যাম্পে মোঃ সোহাগ মাঝি নামে একজন চিহ্নিত অপরাধীর বিরুদ্ধে একাধিক ব্যক্তি গুরুতর অভিযোগ করেন।

অভিযুক্ত সোহাগ মাঝি লোহালিয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ড কুড়িপাইকা পাজাখালী গ্রামের বাসিন্দা রফিজ ওরফে (রফিক) মাঝির ছেলে।

গতকাল ৩রা অক্টোবর রাত্র ৩ টার দিকে সদর উপজেলার লোহালিয়া ইউনিয়নের কুড়িপাইকা গ্রাম থেকে ৮ মামলার আসামী সোহাগ মাঝিকে গ্রেপ্তার করা হয়।

আটক সূত্রে জানা যায়, পটুয়াখালী সদর থানায় ধর্ষন,অবৈধ অস্ত্র প্রদর্শনের মাধ্যমে চাঁদাবাজি এবং ঢাকা সিএমএম আদালতে একটি ব্যাংক ডাকাতির মামলার সাথে জড়িত। এছাড়াও সে সম্প্রতি এলাকায় একটি চাঁদাবাজি এবং অপরাধমূলক নেটওয়ার্ক পরিচালনার মাধ্যমে জনজীবন অতিষ্ঠ করে তুলেছে। তার বিরুদ্ধে অসংখ্য মামলা রয়েছে এবং পুলিশ তাকে দীর্ঘদিন ধরে খুঁজছিলো।

এরই ধারাবাহিকতায় গত (৩ অক্টোবর) আনুমানিক রাত ৩ টার সময় পটুয়াখালী সদর আর্মি ক্যাম্প থেকে একটি যৌথ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে বেশ কিছু পদ্ধতি ব্যবহার করে আসামির নির্ভুল অবস্থান শনাক্ত করা হয়। অবশেষে যৌথ অভিযান টিম তাকে প্রত্যন্ত গ্রামে তার এক আত্মীয়ের বাড়ি থেকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে পরবর্তী আইনানুগ কার্যক্রমের জন্য পটুয়াখালী সদর থানায় হস্তান্তর করা হয়েছে। তার বিরুদ্ধে দায়েরকৃত আগের কয়েকটি মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে বলে জানান।

Please follow and like us:

Related Articles

Back to top button